বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

ছেলের জন্য মাঝরাতে শ্রাবন্তী ছুটলেন থানায়

ফোরাম প্রতিবেদক / ৯৩ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১৭, ২০২৩
ছেলের জন্য মাঝরাতে শ্রাবন্তী ছুটলেন থানায়
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ওপার বাংলার লাস্যময়ী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি খবরের শিরোনাম থেকে বিদায় নিচ্ছেন না। একের পর এক খবরের শিরোনাম হচ্ছেন তিনি। এবার শিরোনাম হয়েছেন ছেলে অভিমন্যু চ্যাটার্জির কারণে। এমনকি ছেলের জন্য মাঝরাতে তাকে ছুটতে হয়েছে থানায়।

কাণ্ড ঘটিয়েছেন একমাত্র ছেলে অভিমন্যু। যদিও এটা প্রথমবার নয়, এর আগেও অভিমন্যু বিরুদ্ধে শোনা গেছে নানা খবর, তবে এবার জল গড়িয়েছে থানা অবধি। অভিমন্যুর সঙ্গে এবার কাণ্ডে সামিল মা শ্রাবন্তীও। ছেলের জন্য মধ্যরাতে থানাতেও যেতে হল নায়িকাকে।

জানা যায় যে, সোমবার রাতে আবাসনের এক বাসিন্দার সঙ্গে ঝামেলায় জড়ান শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। বাকবিতণ্ডা থেকেই ওই ব্যক্তি নাকি চড়াও হন নায়িকার ছেলের উপর। সেই খবর পাওয়া মাত্রই ছুটে আসেন শ্রাবন্তী। নায়িকার সঙ্গে ছিলেন তার বর্তমান চর্চ্চিত প্রেমিক, তার ফিটনেস ট্রেনার। সেই ব্যক্তির বাড়ি পৌঁছে যান তারা। সেখানে নায়িকার সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয়।

এমনকী হাতাহাতিও লাগে তাদের। সেখান থেকেই আরও জটিল আকার ধারণ করে গন্ডগোল। এর জেরেই সেদিন মধ্যরাতে আনন্দপুর থানায় যেতে হয় শ্রাবন্তীকে। যদিও কোনও এফআইআর দায়ের হয়নি। উভয়পক্ষই আলোচনার মাধ্যমে ব্যাপারটি মিটিয়ে নেন।

দক্ষিণ কলকাতার যে বিলাসবহুল আবাসনে থাকেন শ্রাবন্তী, সেখানেই থাকেন টলিউডের একঝাঁক তারকা। পাশাপাশি সেই আবাসনে থাকেন শ্রাবন্তীর প্রাক্তন প্রেমিক অভিমন্যু নাগ চৌধুরীও। যদিও এদিন নায়িকার পাশে দেখা যায় তার জিম ট্রেনারকে। তার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই খবর। তবে এখনও সেই সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। তবে যেভাবে নায়িকার দুঃসময়ে পাশে দাঁড়িয়েছেন তিনি। তাতে বোঝাই যাচ্ছে, শুধুমাত্র জিমে আটকে নেই তাদের সম্পর্ক। অন্যদিকে ছেলেকে নিয়ে এর আগেও বিপাকে পড়েছেন শ্রাবন্তী। তবে সেই বিপত্তি থানা অবধি গড়ায়নি। কিন্তু এবার ছেলের কীর্তির চোটে মাঝরাতে থানায় হাজির হতে হল অভিনেত্রীকে। সূত্র: জিনিউজ

The short URL of the present article is: https://tvforumbd.com/3ilf


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান