সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ছাব্বিশ বছর ধরে কষ্টে আছেন ওমর সানী

ফোরাম প্রতিবেদক / ১৩৩ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৬, ২০২২
ছাব্বিশ বছর ধরে কষ্টে আছেন ওমর সানী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

জীবনের ছাব্বিশটি বছর কষ্টে কাটিয়েছেন ওমর সানী। এখন ও কাটাচ্ছেন, কিন্তু কি সেই কষ্ট, জানা গেল নায়কের ফেসবুক স্ট্যাটাসে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে সালমান শাহ, আমিন খান এবং নাঈমের একটি গ্রুপ ছবি ফেসবুকে পোস্ট করেছেন ওমর সানী। সেখানে তিনি লিখেছেন, “আমার সহযোদ্ধা তোমার চলে যাওয়াটাকে ২৬ বছর যাবত আমাকে কষ্ট দেয়, একদিন আমারও চলে আসতে হবে তোমার কাছে,,,, সালমান শাহ (ইমন) আল্লাহ জান্নাত নসিব করুন”।

এ দেশের লাখো ভক্তের মতো কিংবদন্তি এই নায়কের চলে যাওয়া যন্ত্রণা দেয় সহকর্মী ওমর সানীকেও। সালমানের ২৬তম মৃত্যুবার্ষিকীতে সেই অনুভূতির কথাই তুলে ধরেছেন ‘কুলি’খ্যাত নায়ক।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটনে নিজ বাসার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল প্রয়াত অমর নায়ক সালমান শাহর মরদেহ। রহস্যজনক মৃত্যুর ২৬ বছর পেরিয়ে গেলেও এখনো তার মৃত্যু নিয়ে রহস্যের জট কাটেনি। অপমৃত্যু নাকি হত্যাকাণ্ড এখনো পরিষ্কার নয়।

সবশেষ, পুলিশের চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে করা রিভিশন মামলা বিচারের জন্য গ্রহণ করে মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আগামী ২৬ অক্টোবর পরবর্তী শুনানির দিন ঠিক করেছেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/nl1a


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান