সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

ছবি শেয়ার করায় আনফলো করার হুমকি অন্বেষাকে

ফোরাম প্রতিবেদক / ২১৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ২, ২০২২
ছবি শেয়ার করায় আনফলো করার হুমকি অন্বেষাকে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতীয় বাংলা সিরিয়াল যারা নিয়মিত দেখেন তারা ‘এই পথ যদি না শেষ হয়’ এর কথা নিশ্চয়ই জানবেন। জি বাংলার এই সিরিয়াল টিআরপি তালিকায় প্রতিবার জায়গা করতে না পারলেও আলাদা ফ‍্যানবেস রয়েছে। সিরিয়ালের নায়ক নায়িকা ঊর্মি সাত‍্যকি অর্থাৎ অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখোপাধ‍্যায়কে চোখে হারায় অনুরাগীরা।

সিরিয়ালের গল্প অনুযায়ী, অত‍্যন্ত ধনী পরিবারের মেয়ে হয়ে মধ‍্যবিত্ত যৌথ পরিবারের ছেলে সাত‍্যকির সঙ্গে বিয়ে হয়েছে উর্মির। কিন্তু গল্পের ঊর্মির মন একেবারে শিশুদের মতো সরল। এত ধনী পরিবারের মেয়ে হয়েও তার মনে এতটুকু অহঙ্কার নয়। খুব সহজেই সকলকে আপন করে নিতে পারে সে।

ঊর্মি-সাত‍্যকির দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি অচিরেই দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে। সুন্দর গল্প এবং প্রতিটি চরিত্রের সাবলীল অভিনয়ের জন‍্য বহু সিরিয়ালের মাঝেও নামটি বেশ পরিচিত হয়ে উঠেছে। ঊর্মি সাত‍্যকির অনস্ক্রিন রসায়ন বেশ পছন্দ দর্শকদের।

সাবলীল অভিনয়ের দৌলতে জনপ্রিয়তার শিখরে উঠেছেন অন্বেষা। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ও তিনি। সেট থেকে এবং ব‍্যক্তিগত জীবনেরও টুকটাক আপডেট শেয়ার করতে থাকেন অভিনেত্রী। তবে তাঁর সাম্প্রতিক একটি ছবি দেখে একটু রুষ্টই নেটিজেনদের একাংশ।

কী এমন রয়েছে সেই ছবিতে? সেখানে দেখা যাচ্ছে, একটি ধূসর রঙের ক্রপ টপ এবং কালো লেগিংস পরে মিরর সেলফি তুলেছেন অন্বেষা। ছবি দেখে চমকিত নেটনাগরিকরা। ঊর্মি বা অন্বেষার থেকে একেবারেই অন‍্য লুকে ধরা দিয়েছেন তিনি। তা দেখেই হতভম্ব নেটনাগরিকরা।

অন্বেষার ‘সাহসী’ লুকে মুগ্ধ হয়েছেন অনেকেই। কিন্তু কয়েকজনের বক্তব‍্য ভিন্ন। ঊর্মির এমন রূপ পছন্দ হয়নি তাদের। একজন লিখেছেন, অন্বেষা তাঁর প্রিয় অভিনেত্রী ছিলেন। কিন্তু শেষমেষ তিনিও এই ধরণের পোশাক পরা ধরলেন! আরেকজন শাসিয়েছেন অন্বেষাকে আনফলো করবেন বলে। তবে কোনো ট্রোলের উত্তরেই কোনো মন্তব‍্য করেননি অন্বেষা।

The short URL of the present article is: https://tvforumbd.com/rfbb


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান