শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন

ছবি প্রকাশে অস্বস্তিতে স্বস্তিকা

ফোরাম প্রতিবেদক / ১৩৫ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২৩
ছবি প্রকাশে অস্বস্তিতে স্বস্তিকা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার মেয়ে অন্বেষা। মায়ের মতেই ব্যক্তিগত জীবনে কোনো রাখঢাক রাখলেন না এই স্টারকিড। রবিবার (২৬ ফেব্রুয়ারি) ছিল তার প্রেম সম্পর্কের বর্ষপূর্তি। এইদিন প্রেমিকের সঙ্গে একগুচ্ছ ঘনিষ্ঠ ছবি পোস্ট করলেন অন্বেষা। প্রেমিকের নাম শ্লোক।

প্রেমিকের উদ্দেশে ইনস্টাগ্রামে অন্বেষা লেখেন, ‘এক বছর পূর্তির অনেক শুভেচ্ছা, আমার ভালোবাসা….উফ কী সাংঘাতিক একটা জার্নি। কিন্তু বিশ্বাস করো এই সফরের প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করেছি। তুমি যা কিছু করেছো সবের জন্য ধন্যবাদ, আমাদের প্রতিটা ঝগড়ার জন্যই আজ আমরা এইখানে। আই লাভ ইউ।’

প্রকাশিত ছবিগুলোর কোনোটিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু আঁকল শ্লোক, কোথাও আবার প্রেমিককে বিছানার মাঝখানে জাপটে ধরেছে অন্বেষা। প্রেমিকের দেওয়া প্রথম উপহার, লাল বেলুনের ছবিও পোস্ট করেছেন স্বস্তিকা কন্যা। মেয়ের এই গদগদ ভালোবাসা দেখে কী প্রতিক্রিয়া স্বস্তিকার? কমেন্ট বক্সে বেশ চিন্তা জাহির করতে দেখা গেল তাকে।

মেয়ের কথার রেশ টেনে স্বস্তিকা লেখেন, ‘তবে আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?’ প্রেমিকার মায়ের এই করুণ আকুতি দেখে শ্লোক পাল্টা জবাবে লেখেন, ‘আমি বাধ্য হয়েই তোমার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’

প্রসঙ্গত, স্বস্তিকা যখন অষ্টাদশী তরুণী তখনই বিয়ে হয়ে যায়। সংসার বুঝে ওঠার আগেই যায় ভেঙে। ছোট্ট মেয়েকে নিয়ে ফিরে আসেন বাবার বাড়িতে। সেই ছোট্ট অন্বেষার বয়স এখন ২৩ বছর। ভারতে পড়াশোনার পর্ব শেষ করে বর্তমানে উচ্চশিক্ষা নিতে পড়ছেন কার্ডিফে।

The short URL of the present article is: https://tvforumbd.com/pt50


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান