চ্যানেল আই চত্বরে বিটিভির জন্মদিন পালন

ফোরাম প্রতিবেদক
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৫৯ জন দেখেছেন
channel i 2019
চ্যানেল আই চত্বরে বিটিভির জন্মদিন পালন

২৫ ডিসেম্বর-২০১৯ বিটিভির ৫৬তম জন্মদিন পালিত হয়েছে চ্যানেল আই চত্বরে। ১৯৬৪ সনের এদিনে পথচলার যাত্রা শুরু করে বিটিভি। প্রতি বছরই চ্যানেল আই তাদের দায়বদ্ধতা থেকে বিটিভির জন্মদিনে নিজস্ব প্রাঙ্গণে আয়োজন করে আসছে এমন অনুষ্ঠানের। এর ফলে দীর্ঘ দিনের বন্ধু ও সহকর্মীকে কাছে পেয়ে অনেকে আবেগাপ্লুত হয়ে পড়েন। কুয়াশাচ্ছন্ন এ আয়োজনকে আরো অর্থবহ করে তুলতে রেজওয়ানা চৌধুরী বন্যা, সাদী মহম্মদ ও সুরের ধারার শিল্পীরা পরিবেশন করেছেন রবীন্দ্রনাথের অনেক জনপ্রিয় কিছু গান। বিটিভির শুরু থেকে বর্তমান পর্যন্ত বিভিন্ন কর্মকার্ন্ড নিয়ে স্মৃতিচারণ করেছেন অনুষ্ঠানে আগত অতিথিরা। অতিথি আপ্যায়নে ছিলো চা, পিঠা-পুলি, আলুর দম ও লুচি।

ঐদিন সকাল ৭টার পরে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ। তিনি বলেন, ‘শিক্ষা, তথ্য, সংবাদ চর্চার ৫৬ বছর। বিটিভিতে সেই সময়ে যারা কাজ করেছেন, তারাই এখন সংস্কৃতি অঙ্গনে নেতৃত্ব দিচ্ছেন।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরেণ্যচিত্রশিল্পী এবং মিডিয়া ব্যক্তিত্ব মোস্তফা মনোয়ার, বিটিভির মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদ, ইমপ্রস গ্রুপের পরিচালনা পর্ষদ সদস্য মুকিত মজুমদার বাবু ও জহির উদ্দিন মাহমুদ মামুন-সহ মিডিয়ার বিভিন্ন অঙ্গণের বিশিষ্টজনরা।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন দিলরুবা সাথী। অনুষ্ঠানটি সকাল ৯টা পর্যন্ত সরাসরি সম্প্রচার করেছে চ্যানেল আই এবং বাংলাদেশ টেলিভিশন।

শেয়ার করুন

এ বিভাগের অন্যান্য খবর