সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়ন বাতিল

রাজশাহী প্রতিনিধি / ৩৬ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩, ২০২৩
যাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন মাহিয়া মাহি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

রাজশাহী-১ আসনের স্বতন্ত্রপ্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির মনোনয়ন বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা। রোববার (৩ ডিসেম্বর) মনোনয়ন যাচাই-বাছাইয়ে তার মনোনয়ন বাতিল করা হয়। এক শতাংশ ভোটারের ভুয়া স্বাক্ষর পাওয়ার অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল করেছে রাজশাহী নির্বাচন কমিশন অফিস।

এদিন রাজশাহী বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সকাল ১০টা থেকে প্রার্থীদের জমা দেয়া মনোনয়নপত্র যাচাই-বাছাই শুরু হয়। এর আগে রাজশাহীর মোট ৬টি আসন থেকে নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র দাখিল করেন ৬০ প্রার্থী।

গত দু’দিন ধরে রিটার্নিং কর্মকর্তারা প্রার্থীদের হলফনামায় প্রদান করা সম্পদের হিসাব, তাদের নামে কোনো মামলা রয়েছে কিনা, মামলা থাকলে সবশেষ অবস্থা, কোনো ব্যাংকে ঋণ রয়েছে কিনা, কর বকেয়া এবং জাতীয় পরিচয়পত্রসহ কয়েকটি বিষয় যাচাই-বাছাই করছেন। এসব যাচাই-বাছাই শেষে রোববার চিত্রনায়িকা মাহির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

মাহিয়া মাহি নিজেই বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার মনোনয়ন বাতিল হয়েছে। আমি বিষয়টি শুনেছি। আজ অথবা কাল আপিল করব।

জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে যেসব ভোটারদের নাম ও স্বাক্ষর দিয়েছেন মাহি, সেগুলো যাচাই-বাছাই করে সঠিক পাওয়া যায়নি। সাধারণত কোনো প্রার্থীর ১০ জনের ভোটার যাচাই করা হয়। এর মধ্যে তিনজনের তথ্য পাওয়া যায়নি।

The short URL of the present article is: https://tvforumbd.com/wsnk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান