মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

চতুর্থ সন্তানের জন্ম দিতে চলেছেন রায়ান-পত্নী ব্লেক

ফোরাম প্রতিবেদক / ১৩৮ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২২
চতুর্থ সন্তানের জন্ম দিতে চলেছেন রায়ান-পত্নী ব্লেক
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

খুব শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে হলিউড তারকা দম্পতি রায়ান রেনল্ডস এবং ব্লেক লাইভলির পরিবারে। ৩৫ বছর বয়সে আবার মা হতে চলেছেন ব্লেক। ইতিমধ্যেই তিন সন্তানের মা ‘গসিপ গার্ল’ খ্যাত এই অভিনেত্রী। জেমস, ইমেজ এবং বেটি নামের তিন সন্তান রয়েছে দম্পতির। তবে নতুন সদস্যের শীঘ্রই বাড়িতে আসা নিয়ে খুশির অন্ত নেই রায়ান-ব্লেকের সংসারে।

রাশ্মিকার পারিশ্রমিক শুনলে চমকে যাবেন

গত বৃহস্পতিবার একটি বিদেশি পত্রিকার বার্ষিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ব্লেক। সেখানেই নজরে আসে তাঁর স্ফীতোদর। এই অনুষ্ঠানে বিভিন্ন পোজে ছবিও তুলতে দেখা যায় অভিনেত্রীকে।

ডিসেম্বরেই হলিউডের ‘ডেডপুল’ জানিয়েছিলেন তিনি কিছু সময়ের জন্য অভিনয় জগৎ থেকে দূরে থাকতে চান। কারণ জানতে চাইলে তিনি জানান, তাঁর কাছে তাঁর সন্তানদের সঙ্গে সময় কাটানো গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আর সেই কারণেই এই সাময়িক বিরতির সিদ্ধান্ত।

নোরা ফতেহিকে ৬ ঘণ্টা জেরা করল দিল্লি পুলিশ

রেনল্ডস এ-ও জানিয়েছিলেন যে, তিনি এক জন সাধারণ মানুষের মতো জীবনযাপন করতে চান। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি চাই আমার বাচ্চাদের দেখভালের জন্য তার বাবা অথবা মা— যে কোনও এক জন সব সময় থাকুক। যখন আমার স্ত্রী কোনও সিনেমার শ্যুটিং করবেন, তখন আমি শ্যুটিং করব না। সেই সময় আমি বাচ্চাদের সঙ্গে সময় কাটাব। আবার আমি যখন অভিনয় নিয়ে ব্যস্ত থাকব, তখন আমার স্ত্রী বাচ্চাদের সঙ্গে থাকবে। এই কারণেই আমারা একই সময়ে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি।’’

অভিনয় থেকে দূরে থাকার কারণ যদি সত্যি হয়, তা হলে আরও কিছু দিন অভিনয় জগৎ থেকে দূরে সরেই থাকতে হবে তারকাকে। রায়ান-ব্লেকের পরিবারে নতুন সদস্য আসার খবর শুনে এমনটাই মনে করছেন অনেকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/0wr8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান