মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু বিশ্বাস : বুবলী

ফোরাম প্রতিবেদক / ৮২ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৬, ২০২২
চতুর্থবার বাধ্য হয়ে সন্তান নিয়েছিলেন অপু বিশ্বাস : বুবলী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সংবাদ উপস্থাপিকা থেকে ‘বসগিরি’ সিনেমায় অভিনয় করে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক করেন শবনম বুবলী। অভিষেক সিনেমায় তার বিপরীতে ছিলেন শাকিব খান। শুরুতে তারা সহকর্মী থাকলেও চলতি বছরের সেপ্টেম্বরে অভিনেত্রী জানান, তার ছেলে শেহজাদ খান বীরের বাবা শাকিব খান। এই অভিনেতাও অবশ্য সোশ্যাল এক পোস্টে নিশ্চিত করেন এই তথ্য।

আমার কারণে কারো সংসার ভাঙেনি- বুবলি (ভিডিও)

বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ঢালিউড ক্যুইন অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক ছিল শাকিব খানের। অপু বিশ্বাসের ভাষ্যমতে ২০০৮ সালে শাকিবের সঙ্গে বিয়ে হয়েছিল তার। যা ছেলে আব্রাম খান জয়কে নিয়ে লাইভে এসে জানিয়েছিলেন অপু। এর আগ পর্যন্ত শাকিব-অপুর বিয়ের ও তাদের ছেলের বিষয় গোপন ছিল।

এদিকে শাকিব-বুবলীর মধ্যকার সঙ্গে সম্পর্ক ও আড়াই বছর বয়সী ছেলে শেহজাদ খান বীরের বিষয়টিও গোপন ছিল। গত ২৭ সেপ্টেম্বর বুবলী বেবি বাম্পের ছবি প্রকাশ ও ছেলের পিতৃপরিচয় প্রকাশের পর থেকে এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা। এমনকি অপুর সঙ্গে বিচ্ছেদের জন্যও কেউ কেউ সোশ্যালে দায়ী করতে থাকেন বুবলীকে। এসব বিষয়ে কথা বলেছেন বুবলী।

রোববার (৪ ডিসেম্বর) ফেসবুক ভেরিফাইড পেজে ৪১ মিনিটের এক ভিডিও বার্তায় অপুর গর্ভপাত প্রসঙ্গে কথা বলেন বুবলী। তিনি বলেন, আপনারা অনেকেই জানেন, শাকিবের কথা অনুযায়ী তিনবার অ্যাবর্শন করতে হয়েছিল অপু বিশ্বাসকে। চতুর্থবার বাধ্য হয়েই সন্তান নিয়েছিলেন তিনি। এসব ঘটনায় তো আমি নেই।

বুবলী আরও বলেন, সেই সময় আমার অস্তিত্বই ছিল না সিনেমায়। আমাকে কেন দোষারোপ করা হলো যে, আমার কারণে সংসার ভেঙেছে কারও? আমার জন্য কারও সংসার ও সম্পর্ক ভাঙেনি। দর্শকের উদ্দেশে স্পষ্ট করে বলতে চাই আমি।

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা। জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সোশ্যালে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে।

এই অভিনেত্রী গত ৩ অক্টোবর জানান, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। আর তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম ২১ মার্চ ২০২০ সালে।

The short URL of the present article is: https://tvforumbd.com/i3rw


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান