রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ অপরাহ্ন

চঞ্চলের ‘কারাগার’ নিয়ে তৈরি হয়েছে নতুন রহস্য! (ভিডিও)

ফোরাম প্রতিবেদক / ৯৩ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৮, ২০২২
চঞ্চলের ‘কারাগার’ নিয়ে তৈরি হয়েছে নতুন রহস্য! (ভিডিও)
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ওয়েব ফিল্ম ‘কারাগার’ দিয়ে হৈচৈ পড়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। চঞ্চল চৌধুরী, ইন্তেখাব দিনার অভিনীত সিরিজটির প্রথম কিস্তি ছিল রহস্যে ঘেরা। রহস্যের জট না খুলেই শেষ হয়ে যায় প্রথম পর্ব। এরপর থেকে দর্শকরা অপেক্ষায় আছে, কবে আসবে দ্বিতীয় খন্ড।

দর্শকদের অপেক্ষার পালা শেষ করতে ২২ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাবে ‘কারাগার’ সিরিজের দ্বিতীয় কিস্তি ‘কারাগার পার্ট টু’। সম্প্রতি একটি পোস্টার ও ট্রেলার শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন প্রধান অভিনেতা চঞ্চল চৌধুরী।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) অন্তর্জালে উন্মুক্ত হয় ‘কারাগার পার্ট টু’র ট্রেলার। অনেকেই ধারণা করেছিলেন প্রথম অংশের রহস্য পার্ট ২-তে শেষ হবে! কিন্তু ট্রেলারে চঞ্চল চৌধুরীর কণ্ঠে শোনা গেল, ‘কিসের শেষ? এটা তো মাত্র শুরু’।

কারাগারের প্রথম পর্বে দেখানো হয়েছিল আকাশনগর সেন্ট্রাল জেলের গল্প যেখানে জেলটির ১৪৫ নম্বর সেলে আবির্ভাব হয়েছিল এক রহস্য মানবের। ১৪৫ নম্বর সেল এমন একটি কারাকক্ষ, যা বিগত ৫০ বছর ধরে তালাবন্ধ ছিল। সেই রহস্যমানবের রহস্য ঘণীভূত হয়ে এমন এক জায়গায় প্রথম পর্ব শেষ হয়েছিল, যেখানে দর্শকেরা হয়েছিল বিহ্ববল, জন্ম হয়েছিল অনেকগুলো প্রশ্নের। সেই প্রশ্ন গুলোর জবাব মেলার কথা কারাগারের দ্বিতীয় পর্বে। কিন্তু ট্রেইলার রিলিজের পর যেন রহস্য আরও ঘনীভূত হল। সব প্রশ্নের উত্তর পেতে দর্শকদের দ্বিতীয় পর্বের জন্য অপেক্ষা করতে হবে।

প্রথম কিস্তির প্রায় সব চরিত্রকেই দেখা গেছে ট্রেলারে। নতুন চরিত্র হিসেবে তারিক আনাম খান ও দিব্য জ্যোতিকে দেখা যাবে দ্বিতীয় কিস্তিতে।

এতে আরও অভিনয় করেছেন আফজাল হোসেন, বিজরী বরকতউল্লাহ, তাসনিয়া ফারিণ, এফ এস নাঈম, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতুসহ অনেকে।

 

The short URL of the present article is: https://tvforumbd.com/3x21


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান