বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

গোয়েন্দা সংস্থায় প্রতারণার অভিযোগ নুসরাতের বিরুদ্ধে

ফোরাম প্রতিবেদক / ১৩২ জন দেখেছেন
আপডেট : আগস্ট ১, ২০২৩
গোয়েন্দা সংস্থায় প্রতারণার অভিযোগ নুসরাতের বিরুদ্ধে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবার প্রতারণায় নাম জড়াল টলিউড অভিনেত্রী ও ভারতীয় সংসদ সদস্য নুসরাত জাহানের। তার বিরুদ্ধে অভিযোগ, ফ্ল্যাট দেওয়ার নামে ২৪ কোটি টাকা আত্মসাৎ করেছেন তিনি। এটি জানাতে ভারতীয় গোয়েন্দা সংস্থা ইডির দ্বারস্থ হন প্রতারিত ব্যক্তিরা। তাদের সঙ্গে সেখানে উপস্থিত হয়েছিলেন ভারতীয় জনতা পার্টির নেতা শঙ্কু দেব পান্ডা। গতকাল (৩১ জুলাই) সন্ধ্যায় বেশ কয়েকজন সিনিয়র সিটিজেনকে নিয়ে আচমকা ইডির দ্বারস্থ হন এই বিজেপি নেতা।

কলকাতার সংবাদমাধ্যম জি ২৪ ঘণ্টার তথ্য মতে, নুসরাতের বিরুদ্ধে অভিযোগ, ২০১৪ সালে তার সংস্থা ৪২৯ জনের কাছ থেকে ৫ লক্ষ ৫৫ হাজার টাকা করে নেয়। সব মিলিয়ে প্রায় ২৪ কোটি টাকা। তাদের মধ্যে ছিলেন একটি ব্যাংকের অবসর প্রাপ্ত কর্মচারীসহ বেশ কিছু চাকুরীজীবী। তাদের বলা হয়েছিল, তিন বছরের মধ্যে ফ্ল্যাট দেওয়া হবে। কিন্তু প্রায় ১ দশক কেটে গেলেও তারা তাদের প্রাপ্য বুঝে পাননি।

শঙ্কুদেব জানান, প্রতারিতদের স্বার্থে ইডির কাছে তদন্তের দাবি জানিয়েছেন। তিনি এই পুরো ঘটনাটিকে আর্থিক দুর্নীতি বলে দাবি করেছেন। জানিয়েছেন, আদালতের তরফে নুসরাত জাহানকে এই মামলায় সশরীরে উপস্থিত হবার জন্য সমন পাঠানো হয়। কিন্তু তিনি একবারও উপস্থিত হননি।

জানা যায়, কলকাতার গড়িয়াহাট রোডে মেসার্স ৭ সেন্স ইনফাস্ট ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানি আছে। সেটার ডিরেক্টর নুসরাত জাহান। সেই প্রতিষ্ঠান প্রায় ২৪ কোটি টাকা নিয়েছে। এমনকি সেই টাকা দিয়ে নুসরাত জাহান নিজে পাম এভিনিউতে ফ্ল্যাট কিনেছেন বলেও অভিযোগ। তবে বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক বক্তব্য দেননি এই চিত্রনায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান