বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৩ পূর্বাহ্ন

গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে: বুবলী

ফোরাম প্রতিবেদক / ১৪১ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ১১, ২০২২
গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে: বুবলী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ঢাকার সিনেমার আলোচিত জুটি শাকিব খান ও বুবলী। সিনেমার বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে এখন তারা রয়েছেন আলোচনার শীর্ষে। শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যেই গুঞ্জন উঠে তাদের বিচ্ছেদ নিয়ে। শোনা যাচ্ছিল, বেশ কয়েক মাস আগেই বিচ্ছেদ হয় এই তারকা জুটির।

ভেঙে গেছে শাকিব-বুবলির সংসার, শিগগিরই ঘোষণা

শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে গণমাধ্যমকে বুবলী বলেছেন, ‘এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়।’

শাকিব খান স্বীকার করলেন সন্তানের কথা

এই নায়িকা আরও বলেন, ‘আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।’

বাচ্চা আমার, কিন্তু অপুর সাথে বিয়েই হয়নি: শাকিব খান

তবে বিচ্ছেদ না হলেও তাদের সম্পর্কও যে ভালো যাচ্ছে না তা সহজেই অনুমান করা গিয়েছে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং সেটে গিয়ে। সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা একটি হোটেলে এই সিনেমার একটি গানের দৃশ্য ধারণ করা হয়। সেসময় শাকিব ও বুবলীকে একসাথে কথা বলতে বা মিশতে দেখা যায়নি। শট দেয়ার পর দুজন চলে যেতেন দুইদিকে। রোমানটিক একটা গানে দুজনকে কাছেও আসতে দেখা যায়নি সেভাবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

শাকিব খানের বিরুদ্ধে বিদেশী নারীকে ধর্ষণের অভিযোগ !

The short URL of the present article is: https://tvforumbd.com/kgn4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান