বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

গানের অনুষ্ঠানে হামলার ঘটনায় মামলা

ফোরাম প্রতিবেদক / ১১৮ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২১, ২০২৩
গানের অনুষ্ঠানে হামলার ঘটনায় মামলা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুম্বাইয়ের চেম্বুর এলাকায় একটি গানের অনুষ্ঠানে সোনু নিগম ও তার টিমের উপর হামলা হয়েছে। স্থানীয় শিবসেনা বিধায়কের ছেলে এই হামলা চালায়। এই ঘটনায় সোনুর ম্যানেজার সায়রা ও তার বন্ধু-গায়ক রাব্বানি খান আহত হয়েছেন।

এই ঘটনায় সোমবার সন্ধ্যার এই ঘটনায় ওইদিন রাতেই চেম্বুর থানায় অভিযোগ দায়ের করেছেন শিল্পী। ভারতীয় একটি সংবাদ সংস্থার বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম আনন্দবাজার।

প্রতিবেদনে জানানো হয়, সোনু নিগমের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায় ভাবে গতিরোধ করা) ও ৩৩৭ (ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করা) ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

নিজের বিবৃতিতে ওই হামকারীর বিরুদ্ধে অভিযোগ এনেছেন সোনু। তিনি বলেন, ‘শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রাব্বানি খান, সায়রা মাকানিসহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটি ছেলে এসে আমাকে ধরে ফেলে।

‘তারপর হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেয়ার চেষ্টা করলে ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ছেলেটি আমাকেও ধাক্কা দেয়। আমিও সিঁড়িতে পড়ে যাই। আমার চুল ধরে টানেন।আমার ম্যানেজার মরেই যেত।’

The short URL of the present article is: https://tvforumbd.com/1zkt


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান