মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

গাঁজা-সহ পুলিশের জালে সুপারমডেল জিজি হাদিদ

ফোরাম প্রতিবেদক / ৮৪ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৯, ২০২৩
গাঁজা-সহ পুলিশের জালে সুপারমডেল জিজি হাদিদ
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে অংশগ্রহণ করেছিলেন আমেরিকার অন্যতম জনপ্রিয় মডেল জিজি হাদিদ। সেই উপলক্ষেই ছিলেন ফ্রান্সে। সেখান থেকে ফেরার সময়েই ঘটল বিপত্তি। সম্প্রতি গাঁজা-সহ বিমানবন্দরে ধরা পড়েন জিজি। সঙ্গে ছিলেন তাঁর খুব কাছের বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থি। খবর, কেম্যান আইল্যান্ডস থেকে ফেরার পথে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে গাঁজা-সহ ধরা পড়েন তাঁরা।

চলতি মাসের প্রথম দিকে প্যারিস ফ্যাশন উইকের কারণে ফ্রান্সে উপস্থিত ছিলেন জিজি। তার দিন কয়েক পরেই ঘটে এই ঘটনা। খবর, কেম্যান আইল্যান্ডস থেকে আমেরিকায় ফেরার পথে বিমানবন্দরে গাঁজা-সহ ধরা পড়েন জিজি ও লিয়া। যদিও তাঁদের কাছে খুব পরিমাণেই মাদক ছিল বলে খবর। বিদেশ থেকে আমেরিকায় মাদক পাচার করার সন্দেহে তাঁদের গ্রেফতার করা হয়। খবর, মাথাপিছু এক হাজার আমেরিকান ডলার জরিমানা দিয়ে হাজতবাস থেকে রেহাই পান জিজি ও লিয়া। এর আগেও ২০১৫ সালে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’-এর একটি অনুষ্ঠানে কোকেনের নেশা করার অভিযোগ উঠেছিল জিজির বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন সুপারমডেল।

সাম্প্রতিক কালে ব্যক্তিগত জীবনের কারণে একাধিক বার চর্চায় উঠে এসেছে জিজির নাম। হলিউডে কানাঘুষো, লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে নাকি প্রেম করছেন তিনি। একাধিক বার তাঁর সঙ্গে দেখাও গিয়েছে জিজিকে। যদিও প্রেমের কথা কখনও স্বীকার করেননি জিজি বা লিও কেউই। এর আগে ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-এর প্রাক্তন সদস্য জ়ায়ান মালিকের সঙ্গে বছর ছয়েক প্রেমের সম্পর্কে ছিলেন জিজি। তাঁদের এক সন্তানও রয়েছে, যার বয়স আড়াই বছর।

The short URL of the present article is: https://tvforumbd.com/6sap


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান