শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

খুনসুটিতে মাতলেন আমির খান ও কপিল শর্মা

ফোরাম প্রতিবেদক / ৫৪ জন দেখেছেন
আপডেট : মে ৩১, ২০২৩
খুনসুটিতে মাতলেন আমির খান ও কপিল শর্মা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

খুনসুটিতে মাতলেন আমির খান ও কমেডি কিং কপিল শর্মা। সদ্যই পাঞ্জাবী ছবি ‘ক্যারি অন জাট্টা ৩’ ছবির ট্রেলার লঞ্চে হাজির ছিলেন লগান ছবির ভূবন। অনুষ্ঠানে এসেছিলেন জনপ্রিয় কমেডিয়ান তথা সঞ্চালক কপিল শর্মাও। ছবির ট্রেলার লঞ্চে এসে মজায় ভরিয়ে দিলেন তিনি। সঙ্গে যোগ দিলেন আমিরও। কপিলের ভূয়সী প্রশংসা করেন বলিউডের এই অন্যতম খান।

অভিনেতা জানান ইদানিং কোনও ছবিতেই অভিনয় করছেন না তিনি। বরং,পরিবারের সঙ্গে সময় কাটানোটাই আমিরের সবচেয়ে বেশি পছন্দের। তার প্রতিটা সন্ধে রঙিন হয়ে ওঠে কপিল শর্মার শো-এর জন্য। কপিলের দারুণ ভক্তও হয়ে উঠেছেন তিনি। তবে আমিরের অনুযোগ, কোনোদিন নিজের শোতে তাকে আমন্ত্রণ জানান না কপিল। আমিরের কথা শুনে আপ্লোত হয়ে ওঠেন কপিল শর্মা। জনপ্রিয় কমেডি তারকার সাফ উত্তর,বারবার আসবেন বলেও নাকি তার শো-তে আসেন না আমির খান। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে আমির ও কপিলের সেই মজাদার ভিডিও।

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর আর কোনো ছবিতেই কাজ করছেন না আমির খান। আরও বেশ কিছুদিন বিরতি নিতে চান তিনি। এদিন ‘ক্যারি অন জাট্টা ৩’র ট্রেলার লঞ্চে এসে সেকথা আরও একবার স্পষ্ট করে দিয়েছেন তারকা। স্প্যানিশ ছবি চ্যম্পিয়নস-এর হিন্দি রিমেকে তার অভিনয় করার কথা ছিল। কিন্তু ছবি থেকে সরে গিয়েছেন আমির খান। বদলে ছবিতে সালমানকে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন আমির খান। ডেট নেই,তাই চ্যাম্পিওনস-এর হিন্দি রিমেক ছেড়ে দিয়েছেন সাল্লুমিঞা। সদ্যই জানা গিয়েছে,ছবির জন্য নাকি রণবীর কাপুরকে বেছে নিয়েছেন আমির। হিন্দি চ্যাম্পিয়নস-এ অভিনয় করতে রাজিও হয়ে গিয়েছেন ব্রহ্মাস্ত্র তারকা। তবে আমির ভক্তদের মন যে বেশ খারাপ তা আর বলার অপেক্ষা রাখে না। লাল সিং চাড্ডা-র ব্যর্থতা নিয়ে বিশেষ চিন্তিত নন আমির ভক্তরা। কবে প্রিয় সুপারস্টার এসে পর্দায় আবার কামাল করে দেবেন তারই অপেক্ষায় দিন গুণছেন তারা।

https://www.instagram.com/p/Cs3uKl7qNre/?utm_source=ig_embed&utm_campaign=embed_video_watch_again

The short URL of the present article is: https://tvforumbd.com/ukn3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান