শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

ক্যান্সার নয়, নায়ক চিরঞ্জীবের টিউমার হয়েছে

ফোরাম প্রতিবেদক / ৫৬ জন দেখেছেন
আপডেট : জুন ৫, ২০২৩
ক্যান্সার নয়, নায়ক চিরঞ্জীবের টিউমার হয়েছে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে দক্ষিণ ভারতের জনপ্রিয় নায়ক চিরঞ্জীবের নাকি ক্যানসার ধরা পড়েছে। তবে এবার সেই বিষয়ে নিজেই স্পষ্ট জবাব দিলেন অভিনেতা। টুইটারে কী লিখলেন রাম চরণের বাবা?

দক্ষিণী তারকাদের উজ্জ্বল নক্ষত্র চিরঞ্জীবের শরীরে মারণ রোগ থাবা বসিয়েছে এমন খবর আগুনের থেকেও দ্রুত গতিতে ছড়াতে থাকে। উদ্বিগ্ন হয়ে পড়েন চিরঞ্জীবীর ভক্তরা। অবশেষে এই গুজবে ইতি টানতে নিজেই মুখ খুললেন রাম চরণের বাবা। জানালেন আসল বিষয় কী।

কিছুদিন আগেই চিরঞ্জীবীকে একটি ক্যানসার সচেতনতামূলক একটি অনুষ্ঠানে যোগ দিতে দেখা যায়। এই অনুষ্ঠানে এই দক্ষিণী অভিনেতা যে বক্তব্য রেখেছিলেন সেখান থেকেই এই ভুয়ো খবর ছড়ায়। তিনি বলেছিলেন এক, আর খবর ছড়িয়েছে আরেক!

এই অনুষ্ঠানে গিয়ে চিরঞ্জীবী জানান যে তার কোলনে একটি টিউমার বা পলিপ ধরা পড়েছে। তিনি এটা বলাতেই অনেকেই অনুমান করে নেন যে তিনি বোধহয় কর্কট রোগের শিকার হয়েছেন। এদিন বাধ্য হয়ে চিরঞ্জীবী একটি টুইট করেন।

তিনি সেই টুইটে লেখেন, ‘কিছুদিন আগে আমি ক্যানসারের বিষয়ে সতর্ক হতে বলেছিলাম সবাইকে। একটি ক্যানসার সেন্টারের উদ্বোধনে গিয়ে আমি সেই কথা বলেছিলাম। আমি বলেছিলাম ক্যানসার আটকানো সম্ভব যদি আপনি নিয়মিত চিকিৎসার মধ্যে থাকেন। আমি একই সঙ্গে এও জানাই যে আমার কোলনে নন ক্যানসারাস পলিপ ধরা পড়েছিল যা সার্জারি করে সরিয়ে ফেলা হয়েছে। আমার একটা কথাই সবাই ভুল বুঝল। আমি বলেছিলাম যে আমি যদি আগে টেস্ট না করাতাম তাহলে হয়তো পরে গিয়ে এটা ক্যানসারে পরিণত হতে পারত। আমি তাই সবাইকে সচেতন এবং সতর্ক থাকতে বলেছিলাম।’

তিনি একই সঙ্গে আরও লেখেন ‘আমি বলেছিলাম এক আর কিছু মিডিয়া পারসন ভুল বুঝে লিখল যে আমার নকি ক্যানসার হয়েছে। আর আমি চিকিৎসা করিয়ে সুস্থ হয়েছি। এই কারণেই একটা ভুল বোঝাবুঝি, কনফিউসন তৈরি হয়েছে। যারা আমার শুভাকাঙ্ক্ষী, যারা নিয়মিত আমার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন উদ্বিগ্ন হয়ে এই পোস্টটা তাদের জন্য। আর সাংবাদিকদের অনুরোধ না বুঝে ভুলভাল খবর লিখবেন না। অনেকে এটার জন্য আঘাত পেতে পারেন।’ সূত্র: হিন্দুস্তান টাইমস

The short URL of the present article is: https://tvforumbd.com/jeoz


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান