সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন

ক্যানসারে মারা গেলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা

বিনোদন ডেস্ক / ২২ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৮, ২০২৩
ক্যানসারে মারা গেলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিনোদন জগতে একের পর এক শোকের ছাঁয়া। একজনের মৃত্যুর রেশ কাটিয়ে উঠার আগেই অন্য কোনো তারকার মৃত্যুর খবর ভেসে উঠছে সোশ্যাল মিডিয়া ও সংবাদমাধ্যমে। এবার মরণব্যধী ক্যানসারের কাছে হার মানলেন বলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা নাঈম সৈয়দ ওরফে জুনিয়র মেহমুদ।

শুক্রবার (৮ ডিসেম্বর) ভোরবেলা মুম্বাইয়ে মৃত্যু হয়েছে জুনিয়র মেহমুদের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তার মৃত্যুতে শোকের ছাঁয়া নেমেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। ইন্ডাস্ট্রির সহকর্মী থেকে শুভাকাঙ্ক্ষীরা সবাই শোকবার্তা জানাচ্ছেন প্রিয় তারকার মৃত্যুতে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ১৯৬০ সালের দিকে বলিউডে সফর করেন জুনিয়র মেহমুদ। শুরুতে শিশুশিল্পী হিসেবে খ্যাতি লাভ করেন। ‘ননিহাল’ থেকে শুরু করে ‘দো রাস্তে’, ‘কাটি পতঙ্গ’, ‘ঘর ঘর কি কাহানি’, ‘ছোটি বহু’র মতো আড়াইশ’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

জুনিয়র মেহমুদ শুধু কৌতুকশিল্পীই নয়, এর বাইরে পার্শ্ব অভিনেতা হিসেবেও অভিনয় করতে দেখা গেছে তাকে। অভিনয়গুণে জায়গা করে নিয়েছেন দর্শকহৃদয়ে। ২০১৯ সাল পর্যন্ত সিনেমা ও সিরিয়ালে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেতা।

এ অভিনেতার সব ভালোই যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই টিউমার ধরা পড়ে পেটে। জানা যায় সেটি ম্যালিগন্যান্ট। এরপর ক্যানসার ছড়িয়ে পড়ে শরীরে। অ্যাডভান্স স্টেজে রয়েছে বলে জানা গিয়েছিল। তার বন্ধু সালাম কাজি জানান, প্রায় ২০ কেজি ওজন কমে গিয়েছে জুনিয়র মেহমুদের। চলাফেরার শক্তিও হারিয়ে ফেলেছিলেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/npge


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান