বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন

ক‍্যাটরিনা সত‍্যিই অন্তঃসত্ত্বা, আসছে ঘোষনা

ফোরাম প্রতিবেদক / ৩৪৬ জন দেখেছেন
আপডেট : জুলাই ১৫, ২০২২
ক‍্যাটরিনা সত‍্যিই অন্তঃসত্ত্বা, আসছে ঘোষনা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউডে যেন মা হওয়ার ধুম লেগেছে। সন্তানসম্ভবা হওয়ার খবর জানিয়ে কে অন‍্যদের টেক্কা দেবে তাই নিয়ে শুরু হয়েছে প্রতিযোগিতা। অন্তত নেটিজেনদের তাই মত। কারণ সম্প্রতি কিছুদিন ধরে জল্পনা চলছিল ক‍্যাটরিনা কাইফকে নিয়ে। ভিকি পত্নি নাকি অন্তঃসত্বা। আলিয়া ভাটকে টেক্কা দিতে তিনিও নাকি বড় সারপ্রাইজ দিয়ে সুখবর জানাবেন।

জল্পনা কল্পনার মাঝেই অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র ফাঁস করেছে বড় খবর। ক‍্যাটরিনা নাকি সত‍্যিই সন্তানসম্ভবা। ক‍্যাটরিনার এক ঘনিষ্ঠ সূত্র নাম গোপন করে সংবাদ মাধ‍্যমকে জানিয়েছে এ কথা। সূত্রের দাবি, ক‍্যাটরিনা আর ভিকি কৌশলের পরিবারে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

সূত্র আরো জানিয়েছে, ১৬ জুলাই ক‍্যাটরিনার জন্মদিন। ৩৯ এ পা দিতে চলেছেন তিনি। সম্ভবত এদিনই অনুরাগীদের জন‍্য বিশেষ সুখবরটি শেয়ার করবেন ‘ভিক‍্যাট’ দম্পতি। তবে এত গুঞ্জনের বিষয়ে এখনো টুঁ শব্দটাও করেননি ক‍্যাটরিনা বা ভিকি।

অন‍্যদিকে এদিন বন্ধুবান্ধব ও পরিবারের সদস‍্যদের নিয়ে মালদ্বীপ পাড়ি দিলেন ভিকি ক‍্যাটরিনা। ঢিলেঢালা সোয়েটশার্ট আর জিন্সের প‍্যান্ট পরে ক‍্যামেরায় ধরা দিলেন অভিনেত্রী। স্ত্রীর হাত ধরে বিমানবন্দরের মধ‍্যে ঢোকেন ভিকি। অনেকদিন পরে জনসমক্ষে এলেন ক‍্যাট। তাঁদের সঙ্গে গেছেন ভিকির ভাই সানি কৌশল, বান্ধবী শর্বরী ওয়াঘ, পরিচালক কবীর খান এবং তাঁর স্ত্রী মিনি মাথুর।

প্রসঙ্গত, শেষবার করন জোহরের ৫০ তম জন্মদিনে দেখা গিয়েছিল তাঁকে। সেজেগুজে পরিচালকের পার্টি আলো করেছিলেন ক‍্যাট সুন্দরী। তারপর থেকেই আর দেখা নেই অভিনেত্রীর। এমনকি কফি উইথ করনের আমন্ত্রণও এড়িয়ে গিয়েছেন তিনি।

এর আগে ভিকির সঙ্গে বিয়ের ঠিক পরপ‍রই খবর ছড়িয়েছিল মা হতে চলেছেন নববধূ‌। ক‍্যাটরিনার টিম এবং ভিকির পরিবার গুঞ্জন উড়িয়ে দিলেও এক সূত্র সংবাদ মাধ‍্যমকে জানিয়েছিল, খবর সত‍্যি। ক‍্যাটরিনা বাস্তবিকই সন্তানসম্ভবা।

তবে তাঁর কাজের কোনো সমস‍্যা এতে হচ্ছে না বলেই জানিয়েছিল সূত্র। মেরি ক্রিসমাসের শুটিং করছেন ক্যাটরিনা। তবে মাঝে মাঝে তাঁর শারীরিক পরিস্থিতি আর মুডের উপরে নির্ভর ক‍রে বদলে যায় শুটিং শিডিউল। তবে এ ব‍্যাপারে কোনো মন্তব‍্য করেননি ভিক‍্যাট জুটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/r8el


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান