সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

কৌন বনেগা ক্রোড়পতি ছেড়ে দিচ্ছেন অমিতাভ?

বিনোদন ডেস্ক / ৩৯ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ৩১, ২০২৩
কৌন বনেগা ক্রোড়পতি ছেড়ে দিচ্ছেন অমিতাভ?
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দীর্ঘদিন ধরে রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন বলিউডের মহীরুহ অমিতাভ বচ্চন। সম্প্রতি এক ভিডিওতে অমিতাভ বলেন, ‘আমি এবার যাচ্ছি। কাল থেকে এই মঞ্চটা আর সেজে উঠবে না’। বিগ-বি’র এ বক্তব্যে শুরু হয়েছে আলোচনা। তবে কী ‘কৌন বনেগা ক্রোড়পতি’ ছেড়ে দিচ্ছেন বিগ-বি?

বিদায়ী বছরজুড়ে নানা আলোচনায় ছিল বচ্চন পরিবার। অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদ জল্পনা বেশ আলোচনা-সমালোচনার জন্ম দেয় নেটিজেনদের মাঝে। তবে সবকিছু এখনও নিজের করে আগলে রেখেছেন বলিউডের মহীরুহ অমিতাভ। যদিও এই মুহূর্তে বচ্চন পরিবারকে আতস কাচের নিচে রেখে বিচার করছে সমাজমাধ্যম।

পরিবারের এ ঝামেলার মধ্যেই ‘অমিতাভ বচ্চনের চোখে জল’ সম্প্রতি এমন একটি ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। আর তাতেই শুরু হয় আলোচনা। অনুরাগীদের কৌতূহল—তাহলে কি মেগাস্টারের মন ভাল নেই? ‘কৌন বনেগা ক্রোড়পতি’ কী তবে ছেড়ে দিচ্ছেন বিগ-বি? কেউ কেউ তাঁর পারিবারিক পরিস্থিতির কথাও উল্লেখ করছেন।

দীর্ঘদিন ধরে রিয়্যালিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করছেন অমিতাভ। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এই শো’য়ের মঞ্চেই আবেগপ্রবণ হয়ে পড়েন বিগ-বি। চলতি সিজনের শেষ পর্ব প্রচারের পর দর্শকদের থেকে বিদায় নেওয়ার মুহূর্তে বলেন, ‘আমি এবার যাচ্ছি। কাল থেকে যে আমি আর এখানে আসব না, আপনজনদের কাছে সেটা বলার জন্য মনের জোর সঞ্চয় করাও কঠিন।’

একইসঙ্গে বিগ-বি বলেন, ‘আমি আজ শেষবারের মতো এই মঞ্চকে বিদায় জানাচ্ছি।’ অমিতাভের এই আবেগপ্রবণ কথা শুনে উপস্থিত দর্শকদেরও কারও কারও চোখে জল আসে।

এমনকি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই এ রকম খবরও ছড়িয়ে পড়ে যে, অভিনেতা আর এই গেম শো সঞ্চালনা করবেন না। অনুরাগীদের অনেকে এই শো’য়ের সঙ্গে তাঁর দীর্ঘ যাত্রার কথাও তুলে ধরেন। নেটিজেনরা ধরে নেন, হয়তো ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চলনা থেকে সরে দাঁড়াচ্ছেন এই বর্ষীয়ান অভিনেতা।

তবে সংবাদমাধ্যম ফার্স্টপোস্ট জানিয়েছে, আপাতত চলতি সিজনের জন্যই অমিতাভের ওই বিশেষ বার্তা। নতুন সিজনেও তিনিই থাকছেন। এর ফলে আবারও ভক্তদের মনে আশার সঞ্চার হয়েছে যে, বিগ-বি আবারও ফিরবেন তাঁর নতুন সিজন নিয়ে।

The short URL of the present article is: https://tvforumbd.com/hmy4


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান