মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর, গাড়ি ভাঙচুর

ফোরাম প্রতিবেদক / ৬৮ জন দেখেছেন
আপডেট : জুলাই ১, ২০২৩
কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর, গাড়ি ভাঙচুর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

নাটোরের গুরুদাসপুরে মিরাক্কেল খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ তাঁর বন্ধুদের মারধর ও গাড়ি ভা‌ঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন রনিসহ তাঁর দুজন বন্ধু। গতকাল শুক্রবার রাতে উপজেলার চাঁচকৈড় পুড়ানপাড়া আদম শাহ মোড়ে এই ঘটনা ঘটে।

আবু হেনা রনি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর এলাকার বাসিন্দা। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান।

আবু হেনা রনির বন্ধু তহুরুল ইসলাম জানান, সন্ধ্যার পর আবু হেনা রনিসহ তিন বন্ধু প্রাইভেটকার নিয়ে ‘প্রিয়তমা’ সিনেমা দেখার জন্য চাঁচকৈড় আনন্দ সিনেপ্লিজে যান। এ সময় রাস্তার পাশে প্রাইভেটকারটি পার্কিং করে দাঁড়িয়ে ছিলেন তাঁরা।

পরে অপর একটি প্রাইভেটকার নিয়ে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা তাদের গাড়ি পার্কিং করা দেখে গালাগালি করতে থাকেন। এ সময় আবু হেনা তাঁরা গালাগালি করেত নিষেধ করেন। এরপর ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাঁদের উপর চড়াও হন।

কথা-কাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ছাবলু মোল্লা ফোন করে ৮/১০ টি মোটরসাইকেলে কয়েকজনকে ডেকে আনেন। এরপর আবু হেনা রনি ও তাঁদের দুই বন্ধুকে মারধর করে। এ সময় তাদের সঙ্গে থাকা প্রাইভেটকারটি ভাঙচুর করে চলে যায় অভিযুক্তরা।

পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রনিসহ তাঁর বন্ধুদের উদ্ধার করে হাসপতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়।

আবু হেনা রনি বলেন, ‘বন্ধুদের ওপর হামলা করে আহত করা মানে আমার উপর হামলা করা। এ ঘটনায় দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। এই ঘটনার এমন দৃষ্টান্তমূলক শাস্তি চাই যার মাধ্যমে যেন প্রমাণ হয় নিজ এলাকার দাপটে ইচ্ছা হলেই কারো গায়ে হাত তোলা যায় না।’

এ বিষয়ে অভিযুক্ত ছাবলু মোল্লাকে বলেন, ছেলে ও মেয়েকে নিয়ে প্রাইভেটকারযোগে চাঁচকৈড় হাটের ব্রিজের ওপর থেকে বাজারের দিকে ধীরে ধীরে নামছিলাম। সিনেমা হলের সামনের রাস্তায় দাঁড়িয়ে ছিগারেট খাচ্ছিল ৪-৫ জন। বারবার হর্ন দিলেও তারা রাস্তা থেকে সরে দাঁড়াননি। এ কারণে হর্ন বেশি দেওয়ায় আবু হেনা রনির বন্ধুদের মধ্যে একজন এসে আমার কলার চেপে ধরে গাড়ি থেকে নামায়। রনির বন্ধুরা বেশি উত্তেজিত হওয়ার কারণে আত্মরক্ষার্থে কিছু স্বজনদের ফোন করে ঘটনাস্থলে আসতে বলি। এরপর কথা-কাটাকাটির একপর্যায়ে মারধর শুরু হয়।

ছাবলু মোল্লা আরও বলেন, ‘আমার ১২ বছর বয়সী ছেলেকে তারা লাথি মারার কারণে তার ছেলে রাজুর গাড়ির সামনের কাঁচ ভেঙে দেয়।’
ওসি মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় রনির বন্ধু বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

The short URL of the present article is: https://tvforumbd.com/u9nk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান