বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

কোক স্টুডিও বাংলা সিজন ২ : ১০ গানে ২০শিল্পী

ফোরাম প্রতিবেদক / ১০৭ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ৭, ২০২৩
কোক স্টুডিও বাংলা সিজন ২ : ১০ গানে ২০শিল্পী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের প্রচার শুরু হচ্ছে আগামী ১৪ ফেব্রুয়ারি। প্রথম সিজনের মতো এবারও থাকছে ১০টি গান। এগুলোতে কণ্ঠ দিয়েছেন ২০ জন শিল্পী। এর মধ্যে তারকা শিল্পীদের পাশাপাশি থাকছেন নবীন গায়ক-গায়িকাও।

রবিবার (৫ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোক স্টুডিও বাংলা জানায়, গেলো বছরের ফেব্রুয়ারিতে শুরু হয় ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজন। এরপর কয়েক মাস ধরে প্রচার হয় দশটি গান। পুরো আসরের সংগীত প্রযোজনায় ছিলেন সায়ান চৌধুরী অর্ণব। ব্যতিক্রম ঘটছে না এবারও। তবে অর্ণবের সঙ্গে চমক হিসেবে যোগ দিচ্ছেন কয়েকজন সফল সংগীত পরিচালক। তারা হলেন ফুয়াদ আল মুক্তাদির, প্রীতম হাসান, ইমন চৌধুরী ও শুভ।

নতুন সিজন নিয়ে অর্ণবের বক্তব্য, ‘এইসিজনের জন্য আমরা নতুন ধরনের গান ও শিল্পীদের নিয়ে কাজ করছি এবং নতুনত্ব আনার চেষ্টা করছি। এবার আমাদের সঙ্গে থাকছেন প্রবাসী বাংলাদেশী শিল্পীরাও। সারা বিশ্বের সংগীত নিয়ে কাজ করছি, কিন্তু আমাদের মূল ভাবনার জায়গাটি একই থাকছে। আশা করছি ভক্তরা হতাশ হবেন না।’

কিছুদিন আগেই কোক স্টুডিও বাংলার অফিসিয়াল পার্টনার হয়েছে অডিও স্ট্রিমিংয়ের বৈশ্বিক প্ল্যাটফর্ম স্পটিফাই। তাই সেখানেও গানগুলো শোনা যাবে।

আয়োজনটি নিয়ে কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেছেন, ‘কোক স্টুডিও বাংলার প্রথম সিজন দারুণ সফল ছিলো। ভক্তদের তুমুল সাড়া আমাদের অভিভূত করেছে। সেই সঙ্গে দ্বিতীয় সিজনে আরও ভালো এবং বড় কিছু করার উৎসাহ যুগিয়েছে। দর্শক-শ্রোতারা নতুন সিজনের গানগুলোও পছন্দ করবেন বলে আমরা আশাবাদী।’

The short URL of the present article is: https://tvforumbd.com/ocyk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান