মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:০২ অপরাহ্ন

কোক স্টুডিও বাংলার চমক জয়া আহসান

বিনোদন ডেস্ক / ২৫ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৩, ২০২৪
কোক স্টুডিও বাংলার চমক জয়া আহসান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আবার শুরু হচ্ছে কোক স্টুডিও বাংলার নতুন সিজন। আজ (১৩ এপ্রিল) আসছে সিজন ৩-এর নতুন গান। এবার দেখা পাওয়া যাবে দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। বৃহস্পতিবার ঈদের দিন সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত এক প্রমোতে একঝলক দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে। যেখানে তিনি কোক স্টুডিওর সুসজ্জিত সেটে ‘গান গাই আমার মন রে বোঝাই’ গানের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন।

বরাবরের মতো কোক স্টুডিও বাংলার মিউজিক কিউরেটর হিসেবে থাকছেন শায়ান চৌধুরী অর্ণব। তাঁর সঙ্গে এবার সংগীত প্রযোজক হিসেবে থাকছেন প্রীতম হাসান, ইমন চৌধুরী, শুভেন্দু দাশ শুভ প্রমুখ; যাঁরা প্রত্যেকেই গেল আসরে তুমুল জনপ্রিয় গান উপহার দিয়েছেন।

এদিকে জয়ার বিষয়ে এখনও মুখ খুলছে না কোক স্টুডিও বাংলা। তিনি গাইলেও অবাক হওয়ার কিছু নেই। কারণ এ শিল্পী একসময় শিখেছিলেন বরীন্দ্রসংগীত।

‘ডুবসাঁতার’ ছবিতে গেয়েছেন রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া…’। ছবিটিতে তিনি প্লে-ব্যাক করেছিলেন। এছাড়া ‘জঙ্গলের ডাক’ গানটি গেয়েছিলেন ‘পারলে ঠেকা’ ছবিতে। কলকাতার অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’, একই পরিচালকের ‘বিনি সুতোয়’ ছবিটিতেও জয়ার গান শোনা গেছে।

অন্যদিকে জানা যায়, বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে ১৮০ জনের বেশি শিল্পী, সুরকার নিয়ে এবারের কোক স্টুডিও বাংলায় অংশ নিয়েছে। এতে মোট ১১টি গান থাকছে। এর মধ্যে নতুন চমক হিসেবে পাওয়া যাবে হাবিব ওয়াহিদকে। এ ছাড়া গেল আসরের মতো এবারও থাকছে ব্যান্ড ‘মেঘদল’-এর একটি গান।

তৃতীয় সিজন নিয়ে অর্ণব বলেন, ‘দারুণ কিছু গান নিয়ে, দেশীয় সংস্কৃতি উদ্‌যাপন করতে আরও একবার হাজির হয়েছি আমরা। এই সিজনে আমরা গান ও স্টোরিটেলিংয়ের ক্ষেত্রে আরও নতুনত্ব আনার চেষ্টা করেছি, যা উদ্ভাবন ও সৃজনশীলতার প্রতি আমাদের প্রতিশ্রুতি আরও ফুটিয়ে তুলবে। ট্র্যাডিশনাল থেকে আধুনিক সুর, সবকিছু মিলিয়ে কোক স্টুডিও বাংলার তৃতীয় সিজন হয়ে উঠবে শৈল্পিক বৈচিত্র্য ও সৃষ্টিশীলতা প্রকাশের এক অনন্য প্ল্যাটফর্ম।’

এবারের কোক স্টুডিও বাংলার ভিডিও নির্মাণ করেছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও আদনান আল রাজীব।

The short URL of the present article is: https://tvforumbd.com/cznn


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান