মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

কেরিয়ার বাঁচাতে প্রেম বিসর্জন দিলেন তনুশ্রী

ফোরাম প্রতিবেদক / ২৬১ জন দেখেছেন
আপডেট : জুলাই ২৪, ২০২২
কেরিয়ার বাঁচাতে প্রেম বিসর্জন দিলেন তনুশ্রী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রথমে অভিনেতা রুদ্রনীল ঘোষ, তারপর ব‍্যবসায়ী রাজকুমার গুপ্ত। পরপর দুবার সম্পর্ক ভাঙল ওপার বাংলার অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। রুদ্রনীলের সঙ্গে বিচ্ছেদের পর রাজকুমারের প্রেমে পড়েছিলেন তিনি। সম্পর্কের কথা নিজ মুখে কোনোদিন স্বীকার না করলেও দুজনকে প্রায়ই দেখা যেত একসঙ্গে। রাজকুমারও তনুশ্রীর সঙ্গে সময় কাটানোর ছবি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়।

সেই সম্পর্কেই নাকি গ্রহণ লেগেছে এবার। সম্প্রতি এমনি চর্চা চলছে বিনোদুনিয়ায়। খবর বলছে, রাজকুমারের দেওয়া বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তনুশ্রী। এখনি কোনো রকম স্থায়ী সম্পর্কে জড়াতে চান না তিনি। কাজের প্রতি, নিজের কেরিয়ারের প্রতিই ফোকাস তনুশ্রীর। গুঞ্জন কি সত‍্যি?

ব‍্যক্তিগত জীবন বরাবর পর্দার আড়ালে রেখেছেন তনুশ্রী। এবারেও যথারীতি তাঁর মুখে কুলুপ। সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে তাঁর বক্তব‍্য, এই নিয়ে তিনি কোনো মন্তব‍্য করবেন না। সময় এলে সবাই সবটা জানতে পারবেন। ততদিন যার ইচ্ছা গুঞ্জনে বিশ্বাস করার সে করতেই পারে।

নাগাড়ে বিয়ের কথা শুনে শুনে ক্লান্ত তনুশ্রী। সমাজের চিন্তাধারার উপরেই ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তাঁর প্রশ্ন, ছেলেদের তো এতবার বিয়ের কথা শুনতে হয় না। তাহলে মেয়েদের কেন? তাঁর বাড়িতেও অবশ‍্য একই রকম পরিস্থিতি। মা বিয়ের কথা বলে বলে এখন হাল ছেড়ে দিয়েছেন। তনুশ্রীর স্পষ্ট কথা, সময় এলে বিয়ে করবেন। তবে এ নিয়ে বিশেষ কিছু ভাবেন না তিনি।

আপাতত সম্পর্কের চর্চার বাইরে গিয়ে কেরিয়ার নিয়ে ব‍্যস্ত তনুশ্রী। বলিউডে পাড়ি দিয়েছেন তিনি। সানি দেওলের সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়েছেন। যদিও তাঁর বক্তব‍্য, চুক্তিপত্রে সই করতে হয়েছে। বলিউড ডেবিউ নিয়ে কিচ্ছু বলতে পারবেন না। সম্প্রতি তনুশ্রী অভিনীত ‘আবার বছর কুড়ি পরে’ ছবিটি লাস ভেগাসে নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে প্রদর্শিত হয়েছে। সেরা অভিনেত্রীর পুরস্কারও পেয়েছেন তিনি।

The short URL of the present article is: https://tvforumbd.com/4dgl


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান