বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

কেক কেটে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ফোরাম প্রতিবেদক / ৩৮১ জন দেখেছেন
আপডেট : জুলাই ৩, ২০২২
কেক কেটে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শুরু
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

সাফল্যের সঙ্গে ১৯ বছর পেরিয়ে ২০ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি। এখন এনটিভি আরও নতুন, আরও তরুণপ্রাণ, আরও অগ্রগামী—দর্শকের পছন্দের শীর্ষে।

৩ জুলাই রাত ১২টা ০১ মিনিটে বর্ণিল আয়োজনে কেক কেটে জন্মদিনের শুভক্ষণ উদযাপন করেছে এনটিভি পরিবার। এ উপলক্ষে রাজধানীর কারওয়ানবাজারে এনটিভির প্রধান কার্যালয় সাজে বর্ণিল রূপে। আয়োজনের শুরুতেই সম্মানিত দর্শক, কেবল অপারেটর, বিজ্ঞাপনদাতা ও সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানান এনটিভির প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোহাম্মদ মোসাদ্দেক আলী।

পাশাপাশি তিনি এই দীর্ঘ চলায় সহযোগিতা অব্যাহত রাখায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবী সংগঠন, শিল্পী-কলাকুশলী সবাইকে ধন্যবাদ জানান। শুভেচ্ছা জানিয়ে উৎসাহিত করায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক আলহাজ্ব নূরউদ্দিন আহমেদ, আশফাক উদ্দিন আহমেদ ও মো. শহীদুল হকসহ এনটিভির বিভাগীয় প্রধান ও বিভিন্ন পর্যায়ের কর্মীরা।

 

আয়োজনে উপস্থিত ছিলেন এনটিভির মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান ইঞ্জিনিয়ার সুলতানা এ বানু, এনটিভির অর্থ ও হিসাব বিভাগের প্রধান মো. গোলাম রওশন ইয়াজদানী, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, কোম্পানি সেক্রেটারি অমিতাভ ভৌমিক, এনটিভি অনলাইনের সম্পাদক খন্দকার ফকরউদ্দীন আহমেদ, বিক্রয় ও বিপণন প্রধান অঞ্জন কুমার কুণ্ডু, যুগ্ম প্রধান বার্তা সম্পাদক ফখরুল আলম খান, চিফ গ্রাফিক ডিজাইনার তানভীরুল ইসলাম মিঠু, এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন, তথ্যপ্রযুক্তি বিভাগের মহাব্যবস্থাপক এ টি এম আহবাব নেওয়াজ ও খন্দকার নাজমুস সাকিব।

এ ছাড়া উপস্থিত ছিলেন চিফ অব করেসপনডেন্টস মো. আরিফুর রহমান, সহকারী জেনারেল ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন) আসাদুজ্জামান টিটু, সহকারী জেনারেল ম্যানেজার (ব্রডকাস্ট) আব্বাস উদ্দিন শান্ত ও হরেকৃষ্ণ মজুমদার, ডেপুটি জেনারেল ম্যানেজার আসিফ মাহমুদ, সহকারী জেনারেল ম্যানেজার (স্টুডিও অপারেশনস) খালিদ মাহমুদ সেজান, বার্তা সম্পাদক সীমান্ত খোকন, এনটিভির অনুষ্ঠান বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক জাহাঙ্গীর চৌধুরী, ব্যবস্থাপক কাজী মোহাম্মদ মোস্তফা, ক্রীড়া সম্পাদক এস এম নাসিমুল হাসান, এনটিভি অনলাইনের যুগ্ম বার্তা সম্পাদক প্রশান্ত অধিকারী, প্রধান ভিডিও সম্পাদক মানিক ব্রাহ্ম, প্রধান ক্যামেরাম্যান মো. জিয়া জহির, সিনিয়র ম্যানেজার (কোয়ালিটি কন্ট্রোল) মো. মানিক চৌধুরী, সিনিয়র ম্যানেজার (নেটওয়ার্ক কন্ট্রোল), মো. রাশিদুল হাসান খান, ম্যানেজার (আর্কাইভ), মো. আব্দুল হান্নান মজুমদার, এক্সিকিউটিভ প্রযোজক আহসানুল হক, এনটিভি অনলাইনের সিনিয়র ফটোজার্নালিস্ট সাইফুল আলম সুমন, জ্যেষ্ঠ উপস্থাপক (ফ্রিল্যান্স) মো. মুনিরুল ইসলাম (মুনির), জ্যেষ্ঠ উপস্থাপক (ফ্রিল্যান্স) মুমতাহিনা হাসনাত রিতু, ডেপুটি চিফ ভিডিও এডিটর (অনলাইন) মো. সফর আলীসহ অনেকে।

The short URL of the present article is: https://tvforumbd.com/z80f


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান