সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

কুকুর-কেলেঙ্কারিতে ভেস্তে গেল ২৫ বছরের দাম্পত্য!

ফোরাম প্রতিবেদক / ১৪৪ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৫, ২০২২
কুকুর-কেলেঙ্কারিতে ভেস্তে গেল ২৫ বছরের দাম্পত্য!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

হাউন্ড প্রজাতির এক পোষ্য বাড়িতে রয়েছে। আবার এক ‘ভয়ঙ্করদর্শন’ কুকুর বাড়িতে এনেছেন সিলভেস্টার। এতেই খেপে গিয়ে বিয়ে ভাঙলেন জেনিফার।

তাঁদের ২৫ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে দিল আর কেউ নয়, নবাগত পোষ্য। ডিভোর্স চেয়ে মামলা দায়ের করলেন সিলভেস্টার স্ট্যালনের স্ত্রী, জেনিফার ফ্ল্যাভিন। সংবাদ সংস্থার খবর, ভয়ঙ্করদর্শন সেই সারমেয় রট হুইলার প্রজাতির। যাকে সদ্য বাড়িতে এনেছিলেন হলিউড অভিনেতা সিলভেস্টার। কিন্তু এতে জেনিফারের মত ছিল না।

সিলভেস্টারের কুকুর প্রীতিতে প্রাণ ওষ্ঠাগত তাঁর। বাড়িতে বুটকুস নামে আর এক পোষ্য আগে থেকেই আছে। রকি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সঙ্গে সেই বুল ম্যাস্টিফ প্রজাতির কুকুরকেও সকলেই চেনেন। তাকেও নাকি কৌশলে বাড়িতে এনেছিলেন স্ট্যালন। কিন্তু আবার একটা?

আর মেনে নিতে পারেননি জেনিফার। তাঁর ইচ্ছে-অনিচ্ছের কি কোনও দাম নেই? বিচার চেয়ে আদালতের দ্বারস্থ হলেন তিনি।

অন্য দিকে, ৭৬ বছর বয়সি স্ট্যালন জানান, তাঁদের পরিবারের সুরক্ষার জন্য ডোয়াইটকে এনেছিলেন। ফ্ল্যাভিন কোনও ভাবেই সেই সিদ্ধান্তের সঙ্গে আপস করতে চাইছেন না। সেই নিয়ে তুলকালাম অশান্তি। যা শেষমেশ বিয়ে ভেঙে দিল ‘ক্রিড’ অভিনেতার। সম্প্রতি আরও এক ঘটনা অবশ্য এতে ইন্ধন জুগিয়েছিল বলে দাবি করেছে সংবাদমাধ্যম। রিপোর্টে দাবি, স্ট্যালন তাঁর পোষ্য বুটকুসের ছবি দিয়ে প্রতিস্থাপিত করেছেন তাঁর অঙ্গে ট্যাটু করা স্ত্রীর মুখ। এর পরই নাকি সম্পর্কে চিড় ধরে।

১৯৯৭ সালের মে মাসে ফ্ল্যাভিনকে বিয়ে করেছিলেন স্ট্যালন। প্রাক্তন দম্পতির তিন কন্যা সোফিয়া, সিস্টিন এবং স্কারলেটের বয়স যথাক্রমে ২৫, ২৪ ও ২০ বছর।

এত বছরের দাম্পত্যের অবসান ঘটিয়ে জেনিফারের অভিযোগ, তাঁর স্বামী তাঁর মানসিক অশান্তি এবং পারিবারিক সম্পদের অপচয়ের জন্য দায়ী।

The short URL of the present article is: https://tvforumbd.com/7ic2


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান