বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

কাতার বিশ্বকাপের সেরা গোল নির্বাচনে ভোট চাইল ফিফা

ফোরাম প্রতিবেদক / ৭৯ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২২, ২০২২
কাতার বিশ্বকাপের সেরা গোল নির্বাচনে ভোট চাইল ফিফা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গত রোববার (১৮ ডিসেম্বর) শ্বাসরুদ্ধকর ফাইনালে টাইব্রেকারে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সকে ৪-২ গোলে পরাজিত করে ৩৬ বছর পর বিশ্বকাপ শিরোপা ঘরে তোলে আর্জেন্টিনা। ফাইনালে হ্যাটট্রিক করেন ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। বিশ্বকাপে ৮ গোল করে মেসিকে টপকে গোল্ডেন বুট দখল করেন তিনি। আর বিশ্বকাপের ইতিহাসে দ্বিতীয়বারের মতো গোল্ডেন বল পান লিওনেল মেসি।

বিশ্বকাপের ৬৪টি ম্যাচে দুর্দান্ত সব গোল উপহার দিয়েছে খেলোয়াড়রা। তার মধ্যে ব্রাজিলের রিচার্লিসনের করা বাইসাইকেল গোলটি ফুটবলপ্রেমীদের চোখে অনেকদিন ভেসে থাকবে। টুর্নামেন্টের সেরা গোল নির্বাচনের জন্য ফিফা ১০টি গোল বাছাই করেছে। সেখান থেকে পাঠকদের ভোটে নির্বাচিত হবে কাতার বিশ্বকাপের সেরা গোল।

১০টি গোলের মধ্যে সর্বোচ্চ ২টি গোল জায়গা করে নিয়েছেন রিচার্লিসনের। বাকি আটটি গোলের তালিকায় রয়েছে নেইমার, কিলিয়ান এমবাপ্পে, এনজো ফার্নান্দেজ, ভিনসেন্ট আবুবকর, পাইক সেংহো, লুইস শাভেজ, কোডি গ্যাগপো, সালেম আল দাওসারির করা গোল।

সেরা গোল বাছাইয়ের জন্য ফিফার ওয়েবসাইটে গিয়ে ভোট দেয়ার জন্য ফুটবলপ্রেমীদের অনুরোধ জানিয়েছে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। ভোট প্রদান করতে এখনো ১৬ ঘণ্টা ২৭ মিনিট বাকি রয়েছে। আগামীকাল শুক্রবার (২৩ ডিসেম্বর) টুর্নামেন্টের সেরা গোল কোনটি তা প্রকাশ করবে ফিফা।

সেরা গোল নির্বাচনে ভোট দিতে এখানে ক্লিক করুন।

The short URL of the present article is: https://tvforumbd.com/6fyr


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান