বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

কাজ ভালোবাসি, পুরুষ ঘৃণা করি: মধুমিতা

ফোরাম প্রতিবেদক / ১৪০ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ১৫, ২০২৩
কাজ ভালোবাসি, পুরুষ ঘৃণা করি: মধুমিতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ছোট পর্দার পর এবার ধীরে ধীরে সেলুলয়েডের পর্দাও নিজেদের জায়গা করে নিতে শুরু করেছেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার।

২০ জানুয়ারি মুক্তি পাচ্ছে নতুন ছবি ছবি ‘দিলখুশ’। এতে মধুমিতার বিপরীতে রয়েছেন সোহম মজুমদার। ছবিটি পরিচালনা করেছেন রাহুল মুখোপাধ্যায়।

ছবি মুক্তির আগে বেক সাক্ষাৎকারে এই উঠতি তারকা জানিয়েছেন, নিজের সিঙ্গেল স্ট্যাটাসের চাইতে কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকতে চান। আর পরিস্কার বলেছেন তিনি পুরুষ ঘৃণা করেন।

এর নেপথ্য নিয়ে কিছু না বলে মধুমিতা জানান, গত বছর তিনি প্রচুর পরিশ্রম করেছেন এবং নতুন বছরের শুরু থেকেই তার প্রতিদানও পেতে শুরু করেছেন। তাই তার দিলখুশ।

তিনি বলেন, নিজেকে সারা ক্ষণ ব্যস্ত রাখতে চেয়েছিলাম। তেমনটাই হচ্ছে। বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে কাজ করছি। তবে মুড়িমুড়কির মতো সবই এক ধরনের কাজ করছি না।

মধুমিতা আরও বলেন, বিভিন্ন ধরনের কাজ করছি, সেটাই ভাল লাগছে। সব ধরনের কাজের জন্য আমায় প্রচুর সময় দিতে হচ্ছে।

এরিমধ্যে টালিউডের গণ্ডি পেরিয়ে তেলেগু ছবিতেও নাম লিখিয়েছেন মধুমিতা। এজন্য তাকে মার্শাল আর্ট শিখতে হয়েছে। এতে কিছুটা ওজন বেড়ে গেছে তার।

মধুমতিতা বরেন, আমায় এক মাস দিয়েছিল মার্শাল আর্টস শেখার জন্য। তার জন্য রক্তারক্তি, কালশিটে কী হয়নি আমার সঙ্গে। আমিও আবার অনেক সময় কারও বুকে লাথি মেরে দিয়েছি।

মধুমিতা সরকার জানান, শুধু তেলেগু নয় হিন্দি সিনেমাতেও কাজ করতে চান তিনি। দিলখুশ মুক্তি মেলেই বলিউডের সঙ্গে আলোচনা শুরু হবে বলেও জানান, এই অভিনত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/di9v


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান