বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্টে দিলেন সাফা কবির

ফোরাম প্রতিবেদক / ৬৬ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২৭, ২০২২
কাকে ইঙ্গিত করে ফেসবুক পোস্টে দিলেন সাফা কবির
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বাংলাদেশের ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। অসংখ্য নাটকে অভিনয় করে পেয়েছেন মানুষের ভালোবাসা। তবে এখন পর্যন্ত এই নায়িকার প্রেম-বিয়ে নিয়ে স্পষ্ট কোনো বার্তা।

বিয়ের ব্যাপারে একবার এই অভিনেত্রী জানিয়েছিলেন, ‘এটা আল্লাহর হাতে নির্ধারণ করা। তিনি যদি আমার জন্য জুটি লিখে রাখেন তাহলে অবশ্যই হবে। এরপরই হচ্ছে আমার মা-বাবা। তারা যেদিন মনে করবেন তখন হবে। আর আমি মা-বাবার একমাত্র সন্তান হওয়ায় তাদের খুব একটা মাথা ব্যথা নেই। তো একারণে এখনই বিয়ে হচ্ছে না, তবে ইনশাআল্লাহ সামনে যখন হবে তখন সবাই জানতে পারবেন।’

এই মডেল অভিনেত্রীকে বিয়ের জন্য কেমন ছেলে চান প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, ‘পাত্রকে অবশ্যই লয়াল, অনেস্ট, হাম্বল; এই তিনটি হলেই হবে।

এই অভিনেত্রী নিজেও প্রেম ও বিয়ে নিয়ে কখনও স্বীকার করেননি কোনো তথ্য। তবে নতুন গুঞ্জন মিডিয়া পাড়ায়। অনেকেরই ধারণা প্রেমে, মজেছেন এই অভিনেত্রী।

আর এই গুঞ্জন উস্কে দিলো সাফার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পোস্ট। সাফা ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি তোমার হাসি দিয়ে সূর্যকে আমার কাছে এনেছ’। সাফা কাকে উদ্দেশ্য করে পোস্টটি করেছেন সেটি এখনও অজানা।

The short URL of the present article is: https://tvforumbd.com/oih5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান