মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

কলকাতায় এসে মন খারাপের কথা জানালেন রণবীর

ফোরাম প্রতিবেদক / ১১১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৬, ২০২৩
কলকাতায় এসে মন খারাপের কথা জানালেন রণবীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

আসন্ন হোলি উপলক্ষে আগামী ৮ মার্চ মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের নতুন সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’। রোমান্টিক-কমেডি ধাঁচের এই সিনেমার প্রচারে কলকাতা ঘুরে গেলেন অভিনেতা। মধ্য কলকাতার পার্কসার্কাস অঞ্চলের এক মাল্টিপ্লেক্সে সাংবাদিক সম্মেলনে উপস্থিত হয়েছিলেন রণবীর।

লভ রঞ্জন পরিচালিত এই সিনেমার মাধ্যমে বলিউড চেনা ছকে ফিরছেন নায়ক। দীর্ঘ দিন পর রোম্যান্টিক-কমেডি সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। ইতোমধ্যে ট্রেলার এবং একাধিক গান মুক্তি পেয়েছে। সে থেকে অনেকেরই ধারণা বক্স অফিসে সাফল্য পাবে এই সিনেমা।

কলকাতায় এসে সিনেমা নিয়ে কথা বলতে গিয়ে রণবীর জানান, লভ রঞ্জন যথেষ্ট ভালো চিত্রনাট্য করেন। সেই জন্য ‘তু ঝুটি ম্যায় মক্কার’ এর চিত্রনাট্য পড়ার পর এক কথায় রাজি হয়েছেন তিনি। তবে রোমান্টিক-কমেডি সিনেমায় অভিনয়ের ব্যাপারে আগে কিছুটা ইতস্তত বোধ করছিলেন। কারণ সময়ের সঙ্গে তাল রেখে ভালোবাসার ধারণাটা অনেকটাই পরিবর্তন হয়ে যাচ্ছে। এ জন্য রোমান্টিক সিনেমার ভালো চিত্রনাট্য পাওয়া যাচ্ছিল না। একই সঙ্গে নায়ক জানান, ভালোবাসার মূল দুটি জিনিস ‘বিশ্বাস এবং বোঝাপড়া’। সেটার কখনো পরিবর্তন হতে পারে না বলে মত রণবীরের।

সিনেমার কথা বলতে গিয়ে স্ত্রী আলিয়া ভাট, মেয়ে রাহা কাপুরের ব্যাপারেও খোলামেলা আলোচনা করলেন রণবীর। বিয়ের পর প্রথমবার কলকাতায় এসে অভিনেতা জানান পুরোদমে তিনি পিতৃত্ব উপভোগ করছেন। মেয়ে সদ্যই হাসতে শিখেছে। কলকাতা সফরে আসার আগে বেশ কিছুক্ষণ রণবীর শিশুকন্যা রাখার সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন। দু’মাসের শিশুকন্যার মুখের হাসি ছেড়ে কিছুতেই তার আসতে ইচ্ছা করছিল না। কিন্তু উপায় ছিল না। সিনেমার প্রচারে বিভিন্ন শহরে ঘুরতে হচ্ছে বলে মেয়ের কাছে থাকতে পারছেন না। এ জন্য কিছুটা মন খারাপ বলি তারকার।

পাক সিনেমায় অভিনয়ের ব্যাপারেও এদিন নিজের বক্তব্য স্পষ্ট করেন রণবীর। গত বছর রেড সি চলচ্চিত্র উৎসবের মঞ্চে তাকে পাকিস্তানে চলচ্চিত্রের অভিনয়ের প্রস্তাব দেন এক পাক-পরিচালক। সেই সময় রণবীর বলেছিলেন, ‘আমার মনে হয় শিল্প এবং শিল্পীর কাজের মাঝে কোনো কাঁটাতারের বেড়াজাল থাকতে পারে না।’ বিষয়টি নিয়ে সম্প্রতি ব্যাপক জল ঘোলা শুরু হলে এদিন এ অভিনেতা বলেন, ‘আমার উক্তির ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি একেবারেই দেশকে নিয়ে কোনো ভুল মন্তব্য করিনি। শিল্প দেশের চেয়ে বড় নয়। যদিও আমি মনে করি সিনেমা সিনেমাই হয়। শিল্প শিল্পই।’

সাংবাদিক সম্মেলনের পর ইডেন গার্ডেনে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে দেখা করেন রণবীর। সেখানে ‘রণবীর মক্কর একাদশ’ ও ‘দাদাস ঝুটি একাদশ’ নামের দুই শিশু ক্রিকেট দলের ম্যাচ উপভোগ করেন। সাম্প্রতিক সময়ে গুঞ্জন সৌরভের বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর। সৌরভের সঙ্গে এ সাক্ষাৎ সেই জল্পনা বাড়িয়ে দেয় আরও। যদিও কোনো পক্ষ থেকেই এই খবর স্বীকার করা হয়নি। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রণবীর সোজাসাপটা জানান, ‘আমাকে সৌরভ দাদার বায়োপিক অফার করা হয়নি। আমি এ সম্পর্কে কিছুই জানি না এখনো।’

পরে সৌরভের পি আর টিমের পক্ষ থেকেও জানা যায় রণবীরের নতুন সিনেমার প্রোডাকশন হাউজ আর সৌরভের বায়োপিকের প্রোডাকশন হাউজও একই। তাই সিনেমার প্রোমোশনের জন্য শহরে সৌরভের সঙ্গে সাক্ষাৎ করেছেন রণবীর।

The short URL of the present article is: https://tvforumbd.com/4md5


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান