সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

করোনায় দীলিপ কুমার হারালেন দু’ভাইকে

ফোরাম প্রতিবেদক / ৩৮০ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ৩, ২০২০
করোনায় দীলিপ কুমার হারালেন দু’ভাইকে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

করোনায় দু ভাইকে হারালেন কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। ১৩ দিন আগে হারিয়েছিলেন ছোট ভাই আসলাম খানকে। এবার মারা গেলেন তার বড় ভাই এহসান খান। করোনার কারণে তিনি নিজেও আইসোলেশনে রয়েছেন।

ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ৯০ বছরের এহসান খানের মৃত্যুর খবর জানান অভিনেতার পারিবারিক বন্ধু ফয়জল ফারুকি। তিনি দিলীপ কুমারের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে জানান, ‘দিলীপ সাবের বড় ভাই এহসান খান সকালে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এর আগে তার ছোট ভাই আসলাম খানেরও মৃত্যু হয়েছে। আল্লাহর কাছে তাদের রুগের মাগফেরাত কামনা করছি।’

গত ২১ আগস্ট করোনায় আক্রান্ত হয়ে মারা যান দিলীপ কুমারের ছোট ভাই আসলাম খান। তার বয়স হয়েছিল ৮৮ বছর। ১৫ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন দিলীপ কুমারের দু ভাই এহসান খান ও আসলাম খান। পরে তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে। হাসপাতালে ভর্তির ছয়দিন পর মারা যান আসলাম খান। এবার মারা গেলেন দিলীপ কুমারের বড় ভাই এহসান খান। তার বয়স হয়েছিল ৯০ বছর।

চলতি বছর মার্চ মাস থেকেই আইসোলেশনে রয়েছেন অভিনেতা দিলীপ কুমার। ৯৭ বছর বয়স হওয়ায় কড়া সতর্কতায় রাখা হয়েছে তাকে। জনতা কার্ফুর কয়েক দিন আগে নিজেই টুইট করে অভিনেতা জানান, আমি সম্পূর্ণ আইসোলেশন ও কোয়ারেন্টাইনে রয়েছি। সায়রা আমাকে নিয়ে কোনও রকমের সুযোগ নিতে চায়নি। আমার যাতে কোনওভাবেই সংক্রমণ না হয় তা নিশ্চিত করা হয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/t4hs


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান