শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

কপিল শর্মা কত টাকার মালিক জানেন কি

ফোরাম প্রতিবেদক / ৯২ জন দেখেছেন
আপডেট : জুন ১০, ২০২৩
কপিল শর্মা কত টাকার মালিক জানেন কি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কপিল শর্মা, যাঁর মূল পরিচিতিই হল তিনি কমেডিয়ান। যাঁর শো বলিপাড়ায় অন্যতম জনপ্রিয় টকশো। অনুষ্ঠানের সংলাপেই যিনি নিজেকে বারে বারে গরিব, কম শিক্ষিত বলে মজা করে থাকেন, তিনি যে ঠিক কত টাকার মালিক তা কিছুদিন আগেই সকলের সামনে ফাঁস হয়ে যায়। তা নিয়েও চুপ থাকেননি কপিল শর্মা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। তখন থেকেই কপিল শর্মাকে নিয়েই চর্চা তুঙ্গে। একাধিক ছবি করেছেন তিনি তাঁর কেরিয়ারে। মজার এই ব্যক্তির সঙ্গে প্রায় সকল সেলিব্রেটিই আড্ডার ঠাট্টায় মেতে ওঠেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর দ্য কপিল শর্মা শো-এর এক একটি এপিসোড। বলিউডেও ডেবিউ করেছেন অনেক আগেই। এবার কপিল শর্মা তাঁর ছবির প্রচারে বারে বারে মুখোমুখি হলেন মিডিয়ার। জুইগ্যাটো-তে তাঁকে এক ডেলিভারি বয়-এর ভূমিকায় দেখা গেল। ছবি মুক্তির পর যে খুব ভাল ফল করেছে বক্স অফিসে তেমনটা নয়, তবে কপিল শর্মার নানা কাহিনি এখন চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছে। সম্প্রতি শোনা গিয়েছিল তিনি নাকি ৩০০ কোটির মালিক।

এবার প্রকাশ্যে এল তিনি নাকি শো করতে নিয়ে থাকেন মোটের ওপর পাঁচ কোটি টাকা। পাকিস্তানের হাস্যকৌতুক ইফতিকার ঠাকুর সম্প্রতি এই বিষয় বিস্তারিক জানান। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর সেই সাক্ষাৎকার। যদিও তিনি কপিল শর্মার বেশ প্রশংসা করেন এদিন। জানান, কপিল বেশ মাটির মানুষ। আপনি যদি তাঁর সঙ্গে কথা বলেন, তবে বুঝবেন, তিনি মোটেও স্টারদের মতো ব্যবহার করেন না। স্টার হওয়ার পর তাঁর মধ্যে পরিবরত্ন আসার কথা ছিল, কিন্তু কপিল শর্মার ক্ষেত্রে তেমনটা মোটেও হয়নি। তাঁর সঙ্গে দেখা হলেই তিনি এমন ব্যবহার করেন, যেন তিনি আপনার ছোটবেলার বন্ধু।

প্রসঙ্গত, ২০০৭ সাল থেকে কেরিয়ার শুরু হয় কপিলের। লাফটার চ্যালেঞ্জ সিজ়ন তিন জেতার পরই কপিল শর্মাকে নিয়ে চর্চা ওঠে তুঙ্গে। এরপর কমেডি শো, ২০১০ থেকে একাধিক ছবি, সবই রয়েছে কপিলের দখলে। সম্প্রতি তাঁর ছবির প্রচারে এসে ব্যক্তিগত সম্পত্তি নিয়ে আজতাক তাঁকে প্রশ্ন করে। যার উত্তরে তিনি জানিয়েছেন, তিনি অনেক টাকা হারিয়েছেনও। যদিও সেসব নিয়ে ভাবতে রাজি নন কপিল শর্মার। তাঁর কথায়, তাঁর পরিবার আছে, বাড়ি আছে, গাড়ি আছে, সেটাই তাঁর জন্য যথেষ্ট। যদিও কপিলের কথায়, তিনি ভাল রোজগার করলেও আজও মাস মাইনের ধারণাতেই বাঁচেন তিনি। তিনি খরচ করতে মোটেও পছন্দ করেন না। যা খরচ করার তাঁর স্ত্রী করে থাকেন।

The short URL of the present article is: https://tvforumbd.com/82n9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান