মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

কথা বলতে পারছেন না সামান্থা

ফোরাম প্রতিবেদক / ৫৮ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ১৩, ২০২৩
কথা বলতে পারছেন না সামান্থা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিরল রোগে আক্রান্ত দক্ষিণী সুপারস্টার সামান্থা রুথ প্রভু এ কথা কারো অজানা নয়। তিনি ‘মায়োসাইটিস’ নামক রোগে ভুগছেন। রোগটি এতটাই জটিল যে, রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে পেশিকে আক্রমণ করে।

তবে এই অসুস্থতাকে ছুটি দিয়ে শুটিং শুরু করেছিলেন সামান্থা। শেষও করেছেন ‘শকুন্তলম’ কাজ। কিন্তু এরপর আবারও অসুস্থতা পেয়ে বসেছে তাকে।

বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে সামান্থা নিজেই দিয়েছেন তার স্বাস্থ্যের এই অবনতির খবর। তিনি লিখেছেন, ‘ ছবির প্রমোশন-প্রচার নিয়ে যথেষ্ট উত্তেজিত ছিলাম। তবে হঠাৎই অসুস্থ হয়ে পড়ি। গায়ে জ্বর। গলার অবস্থাও ভালো না। গলা থেকে আওয়াজ বের হচ্ছে না। মানে কথা বলতেই পারছি না। এই কারণে আমি প্রচারণায় থাকতে পারছি না। তবে সবাইকে মিস করছি। টিমের সবার জন্য শুভকামনা রইলো। আমাকে আপনাদের ভালোবাসায় রাখুন।’

এ খবর সামনে আসার পর থেকেই নেট মাধ্যমে ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। ঝড়ের গতিতে ভাইরাল হয় অভিনেত্রীর পোস্ট। সামান্থাকে নিয়ে সকলের মনে উদ্বেগ সঞ্চার হয়।

প্রসঙ্গত, শকুন্তলমে ভূমিকায় দেখা যাবে সামান্থা এবং দেব মোহনকে রাজা দুস্মন্তের ভূমিকায় দেখা যাবে। পার্শ্ব চরিত্রে দেখা যাবে মোহন বাবু, গৌতমী, অদিতি বালান এবং অনন্যা নাগাল্লাকে। ১৪ এপ্রিল ভারতের তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ও হিন্দিসহ মোট ৫টি ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/ufe8


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান