মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

কঠিন রোগে আক্রান্ত ‘ইশক ভিশক’ ছবির অভিনেত্রী

ফোরাম প্রতিবেদক / ২১৬ জন দেখেছেন
আপডেট : জুন ২৯, ২০২২
কঠিন রোগে আক্রান্ত ‘ইশক ভিশক’ ছবির অভিনেত্রী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কঠিন রোগে আক্রান্ত ‘ইশক ভিশক’ সিনেমার অভিনেত্রী শেহনাজ ট্রেজারি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেহনাজ জানান, মানুষের মুখ চিনতে সমস্যা হতো তার। কণ্ঠস্বরের সাহায্যে পরিচয় মনে রাখার চেষ্টা করতেন তিনি।

অভিনেত্রী আরও লিখেছেন, ‘আমার প্রোসোপ্যাগনোসিয়া টু ধরা পড়েছে। এবার বুঝতে পারছি, কেন আমি মানুষের মুখ চিনতে পারি না। মুখ দেখে অনেককেই চিনতে পারতাম না। আমার লজ্জা লাগতো। কণ্ঠস্বর দিয়ে তাদের মনে রাখতাম।’

এছাড়াও প্রোসোপ্যাগনোসিয়ার লক্ষণ উল্লেখ করে তিনি জানান, এই রোগে আক্রান্ত হলে পরিবার-পরিজন এবং বন্ধু-বান্ধবদের চেনাও কঠিন হয়ে ওঠে। অনেক সময় দীর্ঘ দিন পর কোনো ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা হলেও এই সমস্যার সম্মুখীন হতে হয়।

তিনি আরো লেখেন, ‘প্রতিবেশী, বন্ধু, সহকর্মী, ক্লায়েন্ট, সহপাঠী— যারা ভাবে আপনি তাদের চিনবেন, তাদেরও চিনতে অসুবিধা হয়। কাউকে চিনতে না পারলে নিজেকে সকলের থেকে বিচ্ছিন্ন মনে হয়। এই সমস্যার কারণে অনেক সময় বন্ধুত্ব টেকে না। সহকর্মীরা রাগ হন। আমার সঙ্গেও এগুলো হয়েছে।’

শহীদ কাপুরের বিপরীতে ‘ইশক ভিশক’ সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন শেহনাজ। কিন্তু পরবর্তী সময়ে আরও বেশ কিছু সিনেমাতে অভিনয় করলেও নিজের শক্ত অবস্থান তৈরি করতে পারেননি তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান