মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

ওয়েব সিরিজে আইনজীবীর চরিত্রে কাজল

ফোরাম প্রতিবেদক / ৭৮ জন দেখেছেন
আপডেট : জুন ১৪, ২০২৩
ওয়েব সিরিজে আইনজীবীর চরিত্রে কাজল
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখলেন কাজল। সুপর্ণ ভার্মা পরিচালিত ‘দ্য ট্রায়ালে আইনজীবী ‘নয়নিকা সেনগুপ্ত’র চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী কাজলকে। সিরিজটি মার্কিন ‘দ্য গুড ওয়াইফ’-এর হিন্দি রিমেক।

কাজল জানান, পরিচালক সুপর্ণ ভার্মা ‘দ্য ট্রায়াল’-এর চিত্রনাট্য নিয়ে আমার কাছে এসেছিলেন। তাঁর এই চিত্রনাট্যে শুধু আমার চরিত্র নয়, প্রতিটি চরিত্র আমার ভালো লেগেছে। তিনি বলেন, নারীরা এই চরিত্রের সঙ্গে নিজেদের মেলাতে পারবেন। যদিও এই পরিস্থিতির মধ্য দিয়ে আপনি যাননি, কিন্তু আপনি আজ আমার জায়গায় থাকলে হয়তো একই কাজ করতেন। আমি শিল্পী হিসেবে এই চরিত্রের প্রতি পুরোপুরি সুবিচার করার চেষ্টা করেছি। আমার বিশ্বাস যে নয়নিকা সেনগুপ্তর চরিত্র আপনাদের পছন্দ হবে। কিন্তু কোথাও কোথাও তার সিদ্ধান্ত আপনাদের মনে ঘৃণার জন্ম দেবে।

সিরিজে কাজলের স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন টালিউড তারকা যীশু সেনগুপ্ত। ট্রেলারে দেখা যায়, যৌন নিপীড়নের মামলায় জড়িয়ে পড়েছেন যীশু আর তাঁর হয়ে আদালতে মামলা লড়তে নামেন কাজল।

কাজলকে শেষবার পর্দায় দেখা গেছে ‘সেলাম ভেঙ্কি’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন দক্ষিণের পরিচালক রেবতী। ছায়াছবি আর ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে কাজল বলেন, ‘ছবি হোক বা সিরিজ, কাজ তো সব জায়গায় করতে হবে। আর শিল্পী হিসেবে সব ক্ষেত্রেই পরিশ্রম করতে হয়। তবে সিরিজে আটটা পর্ব ধরে আমাকে কাজ করতে হয়েছে। ছায়াছবির তুলনায় এটা একটু বেশি বড়। ছবি হোক বা সিরিজ, আমার কাছে চিত্রনাট্য সবচেয়ে গুরুত্বপূর্ণ।

The short URL of the present article is: https://tvforumbd.com/jmfa


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান