সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র মুক্তি স্থগিত

বিনোদন প্রতিবেদক / ২০ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র মুক্তি স্থগিত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবার ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন এর জন্য নির্মিত ওয়েবফিল্ম ‘অমীমাংসিত’র টিজারেও রাফি রহস্য মোড়ানো এক গল্পের প্রতিচ্ছবি তুলে ধরেছেন। তবে ইমতিয়াজ বর্ষণ ও তানজিকা আমিন অভিনীত এই ফিল্মটির ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের পর অন্তর্জালে আলোচনা উঠে, ফিল্মটি আলোচিত সাগর-রুনি হত্যাকাণ্ড ঘিরে নির্মাণ করা হয়েছে। আর সেকারণেই আগামী ২৯ ফেব্রুয়ারি “অমীমাংসিত” মুক্তির কথা থাকলেও ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন তাদের এই ওয়েবফিল্মটির মুক্তি স্থগিত করেছে।

‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মের মুক্তি স্থগিত করার ব্যাপারটি নিশ্চিত করে আইস্ক্রিনের প্রকল্প পরিচালক রিয়াজ আহমেদ বলেন, ‘২৯ ফেব্রুয়ারি কনটেন্টটি মুক্তি দিতে আমরা প্রস্তুত না। ‘

হঠাৎ এমন সিদ্ধান্ত নেওয়ার কারণ প্রসঙ্গে রিয়াজ জানান, এই ব্যাপারে আজ (২৭ ফেব্রুয়ারি) একটি মিটিং আছে। পরে এই প্রসঙ্গে আলোচনা করতে পারবেন।

তবে আইস্ক্রিনের একটি বিশ্বস্ত সূত্র জানিয়েছে, মূলত এই কন্টেন্ট ঝুঁকিপূর্ণ হতে পারে। তাই এটার সেন্সর করার প্রয়োজন। এমন একটিও চিঠি দেওয়া হয়েছে এই ওটিটি কর্তাদের। এখন আইস্ক্রিন ‘অমীমাংসিত’কে সেন্সর বোর্ডে জমা দেবে। তারপর মুক্তির তারিখ নির্ধারণ হবে।

১২ ফেব্রুয়ারি ৪০ সেকেন্ডের টিজার প্রকাশের করা হয় ‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মটির। যেখানে একটি হত্যাকাণ্ডের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য লিখিত সংলাপ আকারে তুলে ধরা হয়। সেগুলো এরকম- ‘খুনগুলো হয়েছে আনুমানিক রাত দেড়টা থেকে দুইটার মধ্যে। ধারণা করছি, এটা কোনো চুরি ডাকাতি কেস…’; ‘সাংবাদিক, প্রতিবেশী, আত্মীয়স্বজন সবাই ক্রাইম জোনের আলামত নষ্ট করেছে। আমার করার কী ছিল?’; ‘ওদের কেউ মারেনি। ওরা নিজেরাই নিজেদের খুন করেছে’; ‘এটা নিশ্চিত পরকীয়া কেস! নইলে সেদিন…’।

প্রকাশে আসতেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোড়ন তুলে টিজারটি। সকলের আলোচনায় উঠে আসে ‘অমীমাংসিত’ ওয়েবফিল্মটি আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের দিকে ইঙ্গিত করছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/4vel


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান