সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

ঐন্দ্রিলা পর ক্যানসার আক্রান্ত তার মা

ফোরাম প্রতিবেদক / ১২৪ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ৮, ২০২৩
ঐন্দ্রিলা পর ক্যানসার আক্রান্ত তার মা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

গেল বছর ক্যানসারের সঙ্গে লড়াই করে মারা যান ভারতীয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। মেয়ের মৃত্যুর কয়েক মাস যেতে না যেতেই এবার তার মা শিখা শর্মাও ক্যানসারে আক্রান্ত হয়েছেন। ধরা পড়েছে ব্লাডারে ক্যানসার।

একের পর এক ঝড় বয়ে যাচ্ছে পরিবারের উপর দিয়ে। গত ২০ নভেম্বর শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা শর্মা। ২৪ বছরের অভিনেত্রীর মৃত্যুতে আজও শোকস্তব্ধ বাংলার মানুষ। তারই মধ্যে আবার শোনা যাচ্ছে, একই রোগে ভুগছেন প্রয়াত অভিনেত্রীর মা শিখা শর্মা।

১৪ বছর আগে মা শিখা শর্মার শরীরে ক্যানসার ধরা পড়ে প্রথমবার। কিন্তু চিকিৎসার পর সেরেও যান তিনি। কিন্তু মাস কয়েক আগে আবার ব্লাডারে ক্যানসার ধরা পড়ে। মেয়ে ঐন্দ্রিলার ব্রেন স্ট্রোক হওয়ার আগেই মা নিজের অসুস্থতার খবর পেয়েছিলেন। এখন তার কেমোথেরাপি চলছে। চলতি মাসের ১৩ তারিখ অস্ত্রোপচার হবে বলেও জানান তিনি।

মায়ের রোগ ফিরে আসা নিয়ে দুশ্চিন্তায় ছিলেন ঐন্দ্রিলা। নিজেও একই রোগে দু’বার ভুগেছেন। জয়ও করেছেন তিনি। তার পরে আবারও মায়ের সেই রোগ! চিন্তায় ছিলেন মাকে নিয়ে। কিন্তু তার পরে নিজেই লড়াই থামিয়ে চলে গেলেন মাকে ছেড়ে। এবার লড়াই শুরু ঐন্দ্রিলা জননীর। চারদিক থেকে তার দ্রুত আরোগ্যের কামনা করছেন সকলে। সূত্র: আনন্দবাজার

The short URL of the present article is: https://tvforumbd.com/qp37


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান