মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন

এ বছর ভালো কিছু অপেক্ষা করছে : শাকিব খান

ফোরাম প্রতিবেদক / ২৪৬ জন দেখেছেন
আপডেট : জানুয়ারি ১, ২০২৩
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ইংরেজি নববর্ষে পদার্পণ। নতুন বছর নিয়ে সবারই পরিকল্পনা থাকে। তারকাদের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তারাও নিজের মতো করে সাজাচ্ছেন নতুন বছরের ক্যালেন্ডার। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান জানালেন, কথায় নয় কাজে প্রমাণ করবেন তিনি।

ঢালিউড সুপারস্টার সিনেমার সংখ্যা কমিয়ে কাজের মানের দিকে গুরুত্ব দিচ্ছেন। ভালো মানের কাজ উপহার দেবেন। সেই সঙ্গে বড় বাজেটের কাজও উপহার দেবেন দর্শকদের।

এই চিত্রনায়ক বলেন, সংখ্যার দিক দিয়ে এ বছর কাজ কম হলেও কয়েকটি বড় বাজেটের কাজ করব। গত বছর এ নিয়ে অনেক পরিকল্পনা হয়েছে। এ বছর সেসব বাস্তবায়ন করা হবে। বলা যায় এ বছর হবে বেস্ট বেস্ট প্রজেক্ট করার সময়। নতুন বছর কিছুটা ভিন্নভাবে শুরু করতে চাই। কাজ নিয়ে নতুন ভাবনা রয়েছে। দর্শকদের নতুন কিছু উপহার দেব।

মহামারি করোনাভাইরাসের কারণে মাঝে দর্শকখরা ছিল সিনেমা হলগুলোয়। তবে ২০২২ সালে ভিন্ন চিত্র দেখা গেছে। কয়েকটি সিনেমার মাধ্যমে গত বছর ছিল ঢাকাই সিনেমার ঘুরে দাঁড়ানোর সময়। শাকিব খানের কথায়ও সেটাই স্পষ্ট হলো।

অভিনেতা বলেন, করোনার পরে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি নতুন করে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিয়ে ছুটেছে। গত বছর কিছুটা উত্তরণ হয়েছে এই পরিস্থিতির। আশা করছি নতুন বছর ভালো কিছু অপেক্ষা করছে আমাদের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান