মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

এবার হ্যারি পটারের রেকর্ড ভাঙার পথে বার্বি

ফোরাম প্রতিবেদক / ৭৭ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৮, ২০২৩
এবার হ্যারি পটারের রেকর্ড ভাঙার পথে বার্বি
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

মুক্তির পর থেকে একের পর এক রেকর্ড ভেঙে চলেছে বার্বি। হলিউডে ২০২৩ সালের এখন পর্যন্ত সব থেকে বেশি আয় করা এই ছবি এবার হ্যারি পটারের রেকর্ড ভাঙতে চলেছে।

ভ্যারাইটির প্রতিবেদনে বলা হয়, বর্তমানে কেবল আমেরিকায় বার্বির আয় প্রায় ৬০ কোটি ডলার। আর বিশ্বজুড়ে ছবিটি ১০০ কোটি ৩৪ লাখ ডলার আয় করেছে। অন্যদিকে হ্যারি পটার সিরিজের সর্বোচ্চ আয় করা ‘হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস – পার্ট ২’ ছবিটি মোট আয় করেছিল ১০০ কোটি ৩৪ লাখ ডলার। কাজেই শিগগিরই যে হ্যারি পটারের আয়কে ছাড়িয়ে যাবে বার্বি, তা বলাই যায়। একইসঙ্গে ওয়ার্নার ব্রোসের সব থেকে বেশি আয় করা ছবিও হতে চলেছে এটি।

গত ২১ জুলাই বিশ্বব্যাপী মুক্তি পায় বার্বি। ছবিটির পরিচালনা করেছেন গ্রেটা জারউইগ। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মারগট রবি ও রায়ান গসলিং। এ ছাড়াও আছেন উইল ফেরেল, এমা ম্যাকি, সিমু লিউ, মাইকেল সিরার মতো আভিনয়শিল্পী।

এদিকে বার্বির সঙ্গে মুক্তি পায় প্রখ্যাত নির্মাতা ক্রিস্টোফার নোলানের সিনেমা ওপেনহাইমার। তবে বক্স অফিসে বার্বির এই প্রতিদ্বন্দ্বী সিনেমাটি বিশ্বজুড়ে আয় করেছে ৭৭ কোটি ডলার। বলা যায়, নোলানের ওপেনহাইমারকে অনেকটা পিছনে ফেলে এগিয়ে চলেছে বার্বি।

The short URL of the present article is: https://tvforumbd.com/n74u


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান