সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

এবার মার্ডার মিস্ট্রি গল্পে বাঁধন

বিনোদন প্রতিবেদক / ৪২ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ২, ২০২৩
এবার মার্ডার মিস্ট্রি গল্পে বাঁধন
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ক’দিন আগেই নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর দিয়েছিলেন ‘রেহানা মরিয়ম নূর’খ্যাত অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এবার সেই নারীকেন্দ্রিক মার্ডার মিস্ট্রি গল্পের ‘এশা মার্ডার: কর্মফল’ ছবিটির শুটিংয়ের পালা। আগামী ৪ ডিসেম্বর থেকে ঢাকার বাইরে বিভিন্ন লোকেশনে শুরু হচ্ছে এর দৃশ্যধারণ।

সত্য ঘটনা অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন ‘মিশন এক্সট্রিম’খ্যাত পরিচালক সানী সানোয়ার। ২০০৯ সালে রাজধানীর আজিমপুরে ঘটে যাওয়া একটি খুনের ঘটনায় তদন্ত করে সমাধান করেছিলেন তিনি। কর্মজীবনে বহু খুন তদন্তের মাধ্যমে উদ্ঘাটন করলেও এই ঘটনা তাঁকে বিশেষভাবে নাড়া দেয়। পরে তা উঠে আসে চিত্রনাট্যে।

সিনেমাটি প্রসঙ্গে লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘‘অ্যাকশন থেকে বের হয়ে এবার খুন রহস্যে ঢুকে গেলাম। ২০০৯ সালে ঘটে যাওয়া এই কেসের তদন্তে আমি নিজে যুক্ত ছিলাম। সেটা নিয়ে সিনেমা বানানোর স্বপ্ন দেখেছিলাম ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির পরপরই। সেই ২০১৮ সাল থেকে লিখতে লিখতে ২০২৩ সালের শেষে এসে শুটিং শুরু করতে যাচ্ছি।’’

এর মাধ্যমে প্রথমবার পুলিশ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। তিনি বললেন, ‘সিনেমার নাম পড়েই বোঝা যায় এটি একটি খুনের গল্প। তবে এর পরতে পরতে রয়েছে রহস্য। গল্প নিয়ে এর বেশি কিছু বলব না। ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করে এবার শুটিংয়ে নামছি, যাতে নিজের সর্বোচ্চটা দিতে পারি। তবে আগে শুটিং শেষ করি, এরপর মুক্তির আগে বাকি সব অনুভূতি জানাব।’

জানা গেছে, ডিসেম্বরে শুরু হয়ে এই মাসেই শেষ হবে সিনেমাটির শুটিং। তারপর চলবে মুক্তির প্রস্তুতি। আগমী রোজার ঈদে এটি সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, বাঁধন ছাড়াও এতে অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, পূজা ক্রুজ, সুষমা সরকার, শরীফ সিরাজ প্রমুখ। কপ ক্রিয়েশন ও বিঞ্জের যৌথ প্রযোজনায় নির্মাণ হচ্ছে এটি।

The short URL of the present article is: https://tvforumbd.com/au5o


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান