মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

এবার ভারতে হবে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা

ফোরাম প্রতিবেদক / ৭৭ জন দেখেছেন
আপডেট : জুন ৯, ২০২৩
এবার ভারতে হবে 'মিস ওয়ার্ল্ড' প্রতিযোগিতা
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এবার ভারতে অনুষ্ঠিত হবে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার ৭১তম আসর। আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার জমকালো এ আসর প্রায় তিন দশক পর ভারতে ফিরছে। সর্বশেষ ১৯৯৬ সালে ভারতে হয়েছিলো এ প্রতিযোগিতা। চলতি বছরের নভেম্বরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে জানান আয়োজকরা। তবে প্রতিযোগিতার চূড়ান্ত তারিখ এখনো নিশ্চিত করা হয়নি।

মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারপারসন ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জুলিয়া মোর্লে বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। তিনি জানান, ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালের আয়োজক হিসেবে ভারতের নাম ঘোষণা করতে পেরে তিনি আনন্দিত। এ প্রতিযোগিতাকে ঘিরে ভারতের অনন্য ও বৈচিত্র্যপূর্ণ সংস্কৃতি, বিশ্বমানের আকর্ষণীয় স্থানগুলো বাকি বিশ্বের সঙ্গে ভাগাভাগি করে নেয়ার জন্য তিনি অপেক্ষা করছেন।

মাসব্যাপী এ আয়োজনে ১৩০টির বেশি দেশের প্রতিযোগী অংশ নেবেন। এ প্রসঙ্গে জুলিয়া মোর্লে বলেন, মিস ওয়ার্ল্ড ২০২৩ প্রতিযোগিতায় বিভিন্ন দেশের জাতীয় চ্যাম্পিয়ন (প্রতিযোগী) তাঁদের কৃতিত্ব প্রদর্শন করবেন। ভারতে সবচেয়ে আকর্ষণীয় মিস ওয়ার্ল্ডের ফাইনাল হতে যাচ্ছে। বর্তমান মিস ওয়ার্ল্ড পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওস্কা জানান, তিনি যথাসময়ে এ মুকুট হস্তান্তর করবেন।

এখন পর্যন্ত ভারতের ছয়জন প্রতিযোগী মর্যাদাপূর্ণ এ মুকুট জয় করেছেন। তাঁরা হলেন রীতা ফারিয়া (১৯৬৬), ঐশ্বরিয়া রাই (১৯৯৪), ডায়ানা হেডেন (১৯৯৭), যুক্তা মুখী (১৯৯৯), প্রিয়াঙ্কা চোপড়া (২০০০) ও মানুষি ছিল্লার (২০১৭)।

The short URL of the present article is: https://tvforumbd.com/h1kk


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান