মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

এবার ‘বেলা বোস’র জন্য বিপদে অঞ্জন দত্ত

ফোরাম প্রতিবেদক / ১৩৬ জন দেখেছেন
আপডেট : সেপ্টেম্বর ১০, ২০২২
এবার ‘বেলা বোস’র জন্য বিপদে অঞ্জন দত্ত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

‘চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছো’— শুধু এই গান নয়, ‘বেলা বোস’ শিরোনামের গানের জন্য এখনো অগুণিত শ্রোতা-অনুরাগীরা মনে রেখেছেন গায়ক অঞ্জন দত্তকে। কিন্তু এবার সেই ‘বেলা বোস’-এর জন্যই অর্ধ কোটি রুপির আইনি মামলায় জড়ালেন জনপ্রিয় এই গায়ক!

শনিবার (১০ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত বছর পরিচালক, অভিনেতা তথা গায়ক ঘোষণা করেছিলেন, এবার রঞ্জনার পর বেলা বোসকে নিয়ে সিনেমা তৈরি করবেন। এর জন্য চিত্রনাট্য লেখার কাজও শুরু করেছিলেন।
টম ক্রুজের ভয়ংকর স্টান্ট, ভিডিও ভাইরাল

জানা যায়, সিনেমাটি প্রযোজনার কথা ছিল রানা সরকারের। কিন্তু নানা ব্যস্ততার কারণে সেই প্রজেক্টে ভাঁটা পড়ে। সিনেমা তৈরির ভাবনা শেষ পর্যন্ত বাতিলও করেন অঞ্জন। কিন্তু এর মধ্যেই নতুন খবর এলো।

পরিচালক-প্রযোজকের দ্বন্দ্বের জন্যই নাকি ‘বেলা বোস’ সিনেমার জন্য কাজ অগ্রসর হয়নি।
চল্লিশের পর মেয়েদের আবেদন আরও বেড়ে যায়: বিদ্যা

প্রযোজক রানা সরকারের দাবি, অঞ্জন দত্ত নাকি তাকে ঠকিয়ে অন্য কোনো প্রযোজকের সঙ্গে নির্মাণ করছেন সিনেমাটি। এ খবর জানতেই গায়ক অঞ্জন ও তার ছেলে নীল দত্তের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। এ কারণে ৫৭ লাখ রুপির আইনি জটিলতায় পড়েছেন গায়ক ও তার ছেলে।

রানা সরকার জানিয়েছেন, ‘বেলা বোস’ সিনেমার সব কথা চূড়ান্ত হয়েছিল। অঞ্জন দত্ত অগ্রীম টাকাও নিয়েছিলেন। কিন্তু তারপরও বেঁকে বসেন তিনি। জানতে পারেন, পরিচালক অন্য কোনো প্রযোজনা সংস্থার মাধ্যমে করছেন সিনেমাটি। এ কারণে গায়কের কাছে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ দাবি করে আলিপুর আদালতে মামলা করেছেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) আদালত স্থগিতাদেশ দেয় সেই সিনেমার। অঞ্জন দত্তের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তবে এ মামলায় এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি অঞ্জন দত্ত।

The short URL of the present article is: https://tvforumbd.com/8zgh


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান