মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

এবার প্রিয়াঙ্কার স্বামী নিকের প্রেমকাহিনি ফাঁস!

ফোরাম প্রতিবেদক / ১৪৮ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ১১, ২০২২
এবার প্রিয়াঙ্কার স্বামী নিকের প্রেমকাহিনি ফাঁস!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

তারকাদের একাধিক প্রমের গুঞ্জন সবসময়ই ভেসে বেড়ায় মিডিয়া পাড়ায়। তেমনি মার্কিন পপ তারকা নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াও বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার আগে অনেকের সঙ্গেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। তবে সাবেক প্রেমিক বা প্রেমিকাদের কেউই এ নিয়ে মুখ খোলেননি এতদিন। তবে সম্প্রতি এ নিয়মের বেড়াজাল যেন ভেঙে গেল অলিভিয়ার একটি মন্তব্যে।

বলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে ধরা হয় প্রিয়াঙ্কাকে। ২০০০ সালের সুন্দরী প্রতিযোগিতায় জিতেছেন মিস ওয়ার্ল্ড খেতাব। অনেক ভক্তের মন ভেঙে প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ১ ডিসেম্বর মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন।

সম্প্রতি এক রিয়েলিটি শো-র মঞ্চে অলিভিয়া কালপো স্বীকার করেন তার সাবেকের কথা। তিনি বলেন, ‘দুই বছরের সেই সম্পর্ক ভেঙে যাওয়ার আকস্মিকতা এখনও ভুলতে পারিনি।’ ৩০ বছর বয়সী অলিভিয়ার ভাষায়, ‘অনেক শিক্ষা নিয়েছি। পেয়েছি বড় অভিজ্ঞতাও।’

স্মৃতির পাতায় ডুব দিয়ে তিনি জানান, নিকের হাত ধরে লস অ্যাঞ্জেলেসে এসেছিলেন তিনি। কিছুই চিনতেন না, তেমন টাকাও ছিল না ব্যয়বহুল শহরে জীবনযাপন করার। এমনই এক পরিস্থিতিতে অলিভিয়াকে ছেড়ে চলে যান নিক। তখন অকূল সমুদ্রে পড়ে যান অলিভিয়া।

নিককে বিয়ে করে বাকি জীবন কাটানোরও স্বপ্ন দেখেছিলেন। কিন্তু নিক ২০১৮ সালে বিয়ে করে ফেলেন বিশ্ব সুন্দরী, অভিনেত্রী, লেখিকা, কণ্ঠশিল্পী প্রিয়াঙ্কাকে।

এখন অবশ্য ক্যারিয়ারে বেশ সফল অলিভিয়া। ক্রিশ্চিয়ান ম্যাক্যাফ্রের সঙ্গে প্রেমের সম্পর্কেও বেশ সুখীই আছেন। ব্যস্ত জীবনেও তাদের বোঝাপড়া দারুণ বলে জানান অলিভিয়া।

তবে কি অল্প বয়সের প্রেম বলেই তা ভেঙে গেছে পরিণত বয়সের বাঁকে। এখন কাউকেই পুরোনো সম্পর্ক নিয়ে আফসোস করতে দেখা যায় না; বরং আঁকড়ে ধরে বাঁচতে চায় বর্তমান সম্পর্ককে। সূত্র: আনন্দবাজার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান