মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

এবার একসঙ্গে ছোট পর্দায় অপু বিশ্বাস ও বাপ্পী

ফোরাম প্রতিবেদক / ১৬৫ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ৪, ২০২২
এবার একসঙ্গে ছোট পর্দায় অপু বিশ্বাস ও বাপ্পী
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বড় পর্দায় একসাথে কাজ করেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। এবার তাদের দেখা যাবে ছোট পর্দায়। তবে কোনো নাটকে নয়, টেলিভিশন উপস্থপনায়। প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ টেলিভিশন আয়োজন করেছে দুর্গা পূজার বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘শারদ আনন্দ’। নাচ, গান, সেলিব্রেটি আড্ডা, ফ্যাশন শো ও তথ্যচিত্র দিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। অনুষ্ঠানটির প্রযোজনা করেছেন এল রুমা আকতার। জগদীশ এষের পরিকল্পনায় এটি গ্রন্থনা করেছেন সুমন সাহা।

বিজয়কে চুমু খাওয়ার পর মন ভেঙে গিয়েছিল রশ্মিকার

এল রুমা আকতার জানান, পূজা উপলক্ষে একটি নতুন গান তৈরি করা হয়েছে। যেটি লিখেছেন কনিষ্ক শাসমল। গোলাম সারোয়ারের সুর ও সংগীতায়োজনে গেয়েছেন সন্দীপন দাস, সুস্মিতা সাহা, সপ্নীল রাজীব ও অনন্যা আচার্য্য। এছাড়াও দ্বৈত গান গাইবেন প্রিয়াংকা গোপ ও সমরজিৎ। আরতী নৃত্য পরিবেশন করবেন প্রান্তিক দেব ও তার দল। থাকছে বিশেষ আয়োজন শীবের গাজন। শীবের গাজন পরিবেশন করেছেন প্রিয়াংকা সরকার ও তার দল। পূজার আরেকটি বিশেষ আয়োজন আবীর খেলা।

অবশেষে মুক্তি পাচ্ছে জয়ার ‘পেয়ারার সুবাস’

অনুষ্ঠানে আবীর খেলা নিয়ে আসবেন অভিনেত্রী ও নৃত্যশিল্পী ভাবনা। দলীয় এ নৃত্যটির নৃত্য পরিচালনা করেছেন অনিক বোস। রয়েছে সেলিব্রেটি আড্ডা। যেখানে অংশ নিয়েছেন নির্মাতা চয়নিকা চৌধুরী, সাংবাদিক মুন্নী সাহা, অডিশনাল এসপি (সিআইডি) মৃণাল কান্তি সাহা ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ দুর্বা হালদার। সবশেষে থাকছে বাউলা ব্যান্ডের পরিবেশনায় একটি জীবনমুখি গান।

বিজয়া দশমীতে রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে প্রচারিত হবে ‘শারদ আনন্দ’।

The short URL of the present article is: https://tvforumbd.com/any9


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান