শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন

এবার ঈদে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান

ফোরাম প্রতিবেদক / ৭২ জন দেখেছেন
আপডেট : জুন ২৬, ২০২৩
এবার ঈদে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রতি বছরের মতো এ বছর ঈদেও একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে দর্শকদের মাঝে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী ড. মাহফুজুর রহমান। এবারে একসঙ্গে দুই চ্যানেলে একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে আসছেন তিনি।

এটিএন বাংলার পাশাপাশি সংবাদ ভিত্তিক চ্যানেল এটিএন নিউজেও দেখা যাবে এই শিল্পীকে।

২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান। এ ধারাবাহিকতায় এবারের ঈদেও তার গাওয়া একগুচ্ছ গান নিয়ে এটিএন বাংলায় ঈদের দিন রাত সাড়ে ১০টায় প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘তুমি আমার অন্তরে’।

এবারের অনুষ্ঠানে রয়েছে মোট ১১টি গান। অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান।

অ্যালবামে রয়েছে- ভেঙ্গে চুরে ছারখার, তোমার হাঁসি ভালোবাসি, মনটা শুধু তোমার, চুপি চুপি কাছে এসে, তোমায় খুঁজে বেড়ায়, ঐ আকাশ নীলে দুই জন এবং রিমিক্স দাইমা-৩ শিরোনামের গান।

এছাড়াও অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো- আকেলা না জানা, কাভিতো তুমকো, মুঝে তুম নাজারসে ও চুপকে চুপকে।

এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘তোমার মাঝে বাঁচি’। ১০টি গান দিয়ে সাজানো হয়েছে এ অনুষ্ঠানটি। এ অনুষ্ঠানেও থাকছে জনপ্রিয় চারটি গজল। এগুলো হলো- ফাসানা এ দিল, দুনিয়া কিসি কে পেয়ার, হামছে বাদাল গ্যায়া ও ঝুমে এ দিল।

এছাড়া থাকছে আজ থেকে সবাইকে, তুমিতো জানো না, একটুখানি হাসো না, ও রমনী, তোমাকে ভালোবাসি খুব এবং মনের স্বীকৃতি শিরোনামের গান।

এটিএন বাংলার স্টুডিওতে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

The short URL of the present article is: https://tvforumbd.com/bh44


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান