মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

এবারের ‘ইত্যাদি’ ফেনী সরকারি পাইলট স্কুল মাঠে

ফোরাম প্রতিবেদক / ১৯৩ জন দেখেছেন
আপডেট : ডিসেম্বর ১৫, ২০২২
এবারের ‘ইত্যাদি’ ফেনী সরকারি পাইলট স্কুল মাঠে
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

দেশের সবচেয়ে দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। হানিফ সংকেতের উপস্থাপনায় ইত্যাদিকে ঘিরে এখনও রয়েছে অনেক উন্মাদনা। প্রতিপর্ব ধারণ করা হয় বিভিন্ন জেলায়। এবারের নতুন পর্বের শুটিং হবে ফেনী জেলায়।

ইত্যাদির নতুন পর্বের শুটিং হবে ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে। আর এই খবর এখন গোটা ফেনী জুড়ে সবার মুখেমুখে। ‘ইত্যাদি’কে ঘিরে ফেনীর চারদিকে যেন ছড়িয়ে পড়েছে উৎসবের আমেজ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এটা নিয়ে মেতে আছে ফেনীবাসী।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে ধারণ করা হবে এবারের ইত্যাদির কিছু অংশ। এই মাঠকে ঘিরে রয়েছে মহান মুক্তিযুদ্ধের নানা ইতিহাস। অনুষ্ঠানের মঞ্চের ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করা হবে দক্ষিণ পূর্ব বাংলার ঐতিহ্যবাহী ফেনী সরকারী কলেজের পুরনো ভবন।

অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান, ফেনী পৌরসভা মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ইত্যাদি অনুষ্ঠানে শুধুমাত্র আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠান রেকর্ডিং স্থলে উপস্থিত থাকতে পারবেন। নিরাপত্তা ও অনুষ্ঠান রেকর্ডিংয়ের স্বার্থে ইত্যাদি কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান