মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

এফডিসিতে ইউটিউবারদের নিষিদ্ধের দাবি অঞ্জনার

বিনোদন ডেস্ক / ৩২ জন দেখেছেন
আপডেট : এপ্রিল ২৫, ২০২৪
এফডিসিতে ইউটিউবারদের নিষিদ্ধের দাবি অঞ্জনার
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধের দাবি জানিয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি এই দাবি জানান। এফডিসিতে প্রবেশাধিকার আরও কঠোর করার আহ্বান জানিয়েছেন এক সময়ের জনপ্রিয় এই নায়িকা।

ফেসবুক পোস্টে অঞ্জনা বলেন, এফডিসিতে ইউটিউবার ও তথাকথিত নামধারী সাংবাদিকদের প্রবেশ নিষিদ্ধ করা হোক। এফডিসিতে প্রবেশাধিকার আরো কঠিনতর করা হোক এই দাবি চলচ্চিত্রের সকল শিল্পীদের। কেনো না যে কেউ সাংবাদিক পরিচয়ে প্রবেশ করে শিল্পীদের বিভিন্ন রকমের উদ্ভট প্রশ্ন করে তাদের ক্ষিপ্ত করে তোলে, তখন শিল্পীরা যখন আবেগে দুই একটা কথা বলে ফেলে সেটার সামনের বা পিছনের কথাগুলো বাদ দিয়ে কেটে ভাইরাল টপিক হিসেবে ফেসবুকে অথবা ইউটিউবে আপলোড করে দিয়ে শিল্পীকে জোকারে পরিণত করে জনসমক্ষে।

তিনি বলেন, আমাদের চলচ্চিত্র বিনোদন সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন ‘বাচসাস’ রয়েছে সেখানে আমাদের অনেক প্রাণের সাংবাদিক ভাইয়েরা রয়েছে; যারা শিক্ষিত এবং মার্জিত তারা কখনোই একজন শিল্পীকে অবান্তর প্রশ্ন করে বিভ্রান্ত করেন না।

অঞ্জনা বলেন, সাংবাদিকদের আরো অনেক সংগঠন রয়েছে যেখানে শিক্ষিত ও ভদ্র সাংবাদিকগন আছেন তারা সব সময় শিল্পী ও শিল্পের কল্যান প্রসারে কাজ করেন। টেলিভিশন মিডিয়ার সাংবাদিক ভাই ও বোনেরা যাদের কে আমি চিনি ও জানি, তারা সবাই যথেষ্ট ব্যক্তিত্বসম্পন্ন চলচিত্র শিল্পীদের পাশে তারা সব সময় ছিলেন আছেন ও থাকবেন আশা করি।

এই নায়িকা বলেন, ছোট্ট একটি ভুল বোঝাবুঝির মাধ্যমে শিল্পী ও সাংবাদিকদের মধ্যকার এতো বছরের সুমিষ্ট একটি সৌহার্দপূর্ণ সম্পর্ক নষ্ট হোক সেটা আমার কখনোই কাম্য নয়। শিল্পী ও সাংবাদিক একে অন্যর পরিপূরক,আসুন সকল মান অভিমান ভুলে গিয়ে আমরা সবাই একে অন্যর ভালোর জন্য উত্তম কাজ করে যাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান