বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

এনটিভিতে শুরু হচ্ছে গেম শো ‘কনকা সেরা পরিবার’ সিজন-২

ফোরাম প্রতিবেদক / ১৬১ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২০, ২০২৩
এনটিভিতে শুরু হচ্ছে গেম শো ‘কনকা সেরা পরিবার’ সিজন-২
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

প্রথম সিজনে দর্শকদের দারুণ সাড়া পাওয়ার আবারও শুরু হতে যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড ‘কনকা’-র সৌজন্যে ফ্যামিলি রিয়েলিটি গেম শো ‘কনকা সেরা পরিবার’ সিজন-২। তারকাদের উপস্থিতি, মজার সব গেইম শো নিয়ে জমজমাট আয়োজন থাকে এই শো’তে।

আজ রোববার (২০ আগস্ট) বেলা ১১টায় ঢাকার হলিডে ইন ঢাকা সিটি সেন্টারে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন সিজন শুরুর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। নতুন এই সিজনে থাকছে ধাঁধা, বুদ্ধির খেলা, মজার সব গেইম, তারকাদের উপস্থিতি, রান্নার প্রতিযোগিতাসহ আরও অনেক কিছু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে কনকা পণ্যের অনুমোদিত পরিবেশক, উৎপাদক ও বিপণনকারী প্রতিষ্ঠান ইলেট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার, জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার-রিটেইল অপারেশন মো. জুল হক হুসাইন, বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু, সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের জেনারেল ম্যানেজার-সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদুন নবী চৌধুরী। তিনি বলেন, আমাদের উদ্দেশে হলো- একটি পরিবার সুন্দর প্রতিযোগিতামূলক পণ্য যেন কিনতে পারেন, সেই ধরনের পণ্যগুলো দেশে উৎপাদন ও বিপণন করছি। এই অনুষ্ঠানের মাধ্যমে ‘কনকা সেরা পরিবার সিজন ২ শুরু হউক। ইনশাআল্লাহ এই অনুষ্ঠানটি মাসব্যাপী পরিচালনা করা হবে। এ ছাড়া তিনি তাঁর বক্তব্যে ‘কনকা’ ব্র্যান্ডের সামগ্রিক পথচলা, আগামীর দিক-নির্দেশনা সম্পর্কে সকলকে ধারণা দেন।

এরপর সম্প্রচার প্রতিষ্ঠান এনটিভির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন এনটিভির ডিরেক্টর আশফাক উদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘আপনারা সকলে জানেন বাংলাদেশ টিভি ইন্ডাস্ট্রির ইতিহাসে রিয়েলিটি শো-এর সম্প্রচারের জনপ্রিয়তা অর্জনে এনটিভি হচ্ছে অন্যতম প্রতীক্ষিত অগ্রদূত। আমরা এরই ধারাবাহিকতায় সমাজের বিভিন্ন ক্ষেত্রে রিয়েলিটি শো নিয়ে কাজ করে থাকি। আজকের আয়োজনটি পারিবারিক ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পারিবারিক বন্ধনকে অটুট রাখতে আমাদের আজকের এই প্রয়াস। কনকা সঙ্গে নিয়ে কনকা সেরা পরিবার সিজন-২ দ্বিতীয়বারের জন্য শুভ উদ্বোধন করতে যাচ্ছি। এই অনুষ্ঠানটি দর্শক সমাদৃত হবে বলে আমরা আশা করছি। এক্ষেত্রে মিডিয়াকম এবং কনকা আমাদের সাথে আছে। এনটিভি পরিবার পুরোদমে এবং একাগ্রচিত্তে আপনাদের সঙ্গে কাজ করবে।’

অনুষ্ঠান পরিকল্পনার প্রাথমিক বিষয়গুলো নিয়ে এরপর বক্তব্য রাখেন মিডিয়াকম লিমিটেড-এর চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুণ্ডু । তিনি তাঁর বক্তব্যে বলেন, কনকা শরু হওয়ার পর থেকে ছোট ছোট স্টেপ নেওয়ার পরে বর্তমানের অবস্থানে কনকা এসেছে। মিডিয়াকম লিমিটেড শুরু থেকে আজ পর্যন্ত যত গ্রাহক এবং যতগুলো ব্র্যান্ড নিয়ে কাজ করেছে। এরমধ্যে মিডিয়া সবচেয়ে বেশি সহযোগিতা করেছে। এই অনুষ্ঠানটি দর্শকদের মাঝে তুলে ধরার জন্য মিডিয়া সহযোগিতা করবেন বলে আমরা প্রত্যাশা করছি। আর এনটিভির কাছে আমাদের প্রত্যাশা অনেক বেশি।

সবশেষে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ নুরুল আফছার ‘কনকা সেরা পরিবার সিজন ২’ নিয়ে আসার নেপথ্যের ভাবনা উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ভাগাভাগি করে নেন।

তিনি বলেন, ‘কনকা সেরা পরিবার-এর প্রথম সিজনেই দর্শকদের বিপুল আগ্রহ লক্ষ্য করেছি। এটাই আরো একটি সিজন পরিকল্পনার প্রভাবক হিসেবে কাজ করেছে। এর পাশাপাশি গত বছর এই অনুষ্ঠানটির প্রথম সিজন করতে গিয়ে আমরা দেখেছি পারিবারিক বন্ধন দৃঢ় করতে এ ধরনের অনুষ্ঠান বেশ ভালো ভূমিকা রাখে। তাই এ ধরনের আয়োজন নিয়মিতই করতে চাই। গ্রাহকরা যেন সাশ্রয়ী মূল্যে এই পণ্য কিনতে পারে। এনটিভির সঙ্গে প্রোগ্রাম করে আমরা খুব আনন্দিত। এবার সিজন ২-তে ১৯টি পর্ব থাকবে।’ সবশেষ সকলকে এই অনুষ্ঠান সুন্দরভাবে সহযোগিতার আহ্বান জানান তিনি।

নুরুল আফছারের বক্তব্যের পর সিজন ২-এর আনুষ্ঠানিক উদ্বোধন এবং থিম সং পরিবেশিত হয়। সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিরা এরপর অনুষ্ঠানে অংশগ্রহণের নিয়মাবলি এবং প্রতিযোগিতার ফরম্যাট সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের ধারণা দেন।

কনকা সেরা পরিবার সিজন ২-তে মৌসুমী মৌ এর উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনটিভির বিক্রয় ও বিপণন প্রধান অঞ্জন কুমার কুণ্ডু, এনটিভির অনুষ্ঠান বিভাগের মহাব্যবস্থাপক আলফ্রেড খোকন, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম ও হেড অব ফাইন্যান্স এমডি গোলাম রওশন ইয়াজদানী। অনুষ্ঠানটি পরিচালনা করবেন জ্যেষ্ঠ ব্যবস্থাপক জাহাঙ্গীর চৌধুরী এবং ব্যবস্থাপক মো. নুরুজ্জামান।

‘কনকা সেরা পরিবার সিজন ২’ এর রেজিস্ট্রেশন শুরু হচ্ছে ২০ আগস্ট ২০২৩। চলবে ২০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত। এই সময়ের মধ্যে একই পরিবারের ১৮ থেকে ৬০ বছর বয়সী যে কোনো দুই জন সদস্য মিলে একটি দল গঠন করে https://www.ntvbd.com/konka-sheraporibar-registration ওয়েবসাইট ভিজিট করে ‘কনকা সেরা পরিবার সিজন ২’-এ রেজিস্ট্রেশন করতে পারবেন। এ ছাড়া দেশজুড়ে ইলেক্ট্রো মার্ট-এর শোরুমে এসেও রেজিস্ট্রেশন করা যাবে। অনুষ্ঠানটি প্রচারিত হবে বেসরকারি টেলিভেশন চ্যানেল এনটিভি-তে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান