বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

এক সিনেমায় শাহরুখ-বিজয়!

ফোরাম প্রতিবেদক / ১২১ জন দেখেছেন
আপডেট : ফেব্রুয়ারি ১২, ২০২৩
এক সিনেমায় শাহরুখ-বিজয়!
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বলিউড বাদশ শাহরুখ খান ও তামিল সিনেমার শীর্ষ তারকা থালাপতি বিজয়কে যদি এক সিনেমায় দেখা যায়, কেমন হবে? হ্যাঁ, তাদের দেখা যাবে এক সিনেমায়- এমনটাই শোনা যাচ্ছে ভারতীয় গণমাধ্যমগুলো থেকে। একটি সায়েন্স ফিকশন সিনেমায় একসঙ্গে অভিনয় করতে পারেন শাহরুখ ও বিজয়। গুঞ্জন যদি সত্যি হয়, তাহলে নিঃসন্দেহে ভারতীয় সিনেমার সবচেয়ে বড় চমক হতে চলেছে এটি। সিনেমাটি পরিচালনা করবেন এস শঙ্কর।

যিনি বিগ বাজেটের ছবি বানানোর জন্য বিখ্যাত। ‘রোবট’ কিংবা ‘২.০’র মতো মেগাফিল্ম তার হাতেই তৈরি। এবার তিনি নিজেকেই ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা করছেন। শাহরুখ ও বিজয়কে নিয়ে একটি সিনেমা বানাতে চান তিনি।
এক্ষেত্রে সবচেয়ে বাধা দুই তারকার শিডিউল ফাঁকা পাওয়া এবং চিত্রনাট্য পছন্দ হওয়া। একদিকে শাহরুখের হাতে ‘জাওয়ান’, ‘ডানকি’ নামের দুটি নতুন সিনেমার কাজ। আবার বিজয় ব্যস্ত লোকেশ কানাগরাজের ‘লিও-ব্লাডি সুইট’ প্রজেক্টে। ফলে তাদেরকে একসঙ্গে পাওয়া বেশ কঠিনই বটে।

শোনা যাচ্ছে, এই সিনেমার বাজেট হবে প্রায় ৯০০ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ১৪১ কোটি টাকারও বেশি। বলা বাহুল্য, এতো বেশি বাজেটে এর আগে ভারতে কোনও সিনেমা নির্মিত হয়নি। তবে শাহরুখ ও বিজয়কে যদি একত্রে হাজির করা যায়, তাহলে বাজেট তুলে আনা খুব বেশি কঠিন হবে না বলেই ধারণা বিশ্লেষকদের।

যদিও এখনও সিনেমাটি একেবারেই প্রাথমিক পর্যায়ে রয়েছে। আপাতত শঙ্কর ব্যস্ত আছেন তার ‘আরসি ১৫’ ও ‘ইন্ডিয়ান ২’ সিনেমা নির্মাণে। সেগুলোর পরই বিগ বাজেট ফিল্মটি নিয়ে এগোবেন তিনি।

বলা প্রয়োজন, শাহরুখ খান ও থালাপতি বিজয়ের মধ্যে চমৎকার সম্পর্ক রয়েছে। তামিল ইন্ডাস্ট্রির একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়ে বিজয়ের ভূয়সী প্রশংসা করেছিলেন এসআরকে। আবার বিজয়ের কাছেও শাহরুখ প্রিয় তারকা।

এদিকে শোনা যাচ্ছে, শাহরুখের নতুন সিনেমা ‘জাওয়ান’-এ একটি অতিথি চরিত্রে দেখা যাবে বিজয়কে। যেটি নির্মাণ করছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখের নায়িকা দক্ষিণী লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

The short URL of the present article is: https://tvforumbd.com/fbk3


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান