বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন

একঝাঁক তারকার সঙ্গে গোয়া মাতালেন নুসরাত ফারিয়া

ফোরাম প্রতিবেদক / ৯৩ জন দেখেছেন
আপডেট : নভেম্বর ২৯, ২০২২
একঝাঁক তারকার সঙ্গে গোয়া মাতালেন নুসরাত ফারিয়া
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

ভারতের গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দ্যুতি ছড়িয়েছে বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীরা। রেড কার্পেটে হেঁটেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকা। হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তারা।

ভারতীয় সংবাদ সংস্থা সূত্রে জানা গিয়েছে, গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে নুসরাতে ‘পাতালঘর’ সিনেমা। এপার বাংলার অভিনেত্রী হলেও ওপার বাংলার ছবিতেও দেখা গিয়েছে নুসরাতকে। যার মধ্যে অন্যতম ‘বিবাহ অভিযান’। রেড কার্পেটে নুসরাতের উপস্থিতি নজর কেড়েছে। শাড়ি পরে বাঙালি সাজেই দেখা গিয়েছে নায়িকাকে।

বাঙালি বেশে দেখা গিয়েছে অন্যতম নজরকাড়া অভিনেতা চঞ্চল চৌধুরীকে। সবুজ রঙের পাঞ্জাবি পরে রেড কার্পেটে হেঁটেছেন চঞ্চল। তার ‘কারাগার’ সিরিজ বিপুল জনপ্রিয়তা পেয়েছে। এই সিরিজের দ্বিতীয় পর্বের জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। চঞ্চল, নুসরাতদের পাশাপাশি রেড কার্পেটে দেখা গিয়েছে অভিনেত্রী আফসানা মিমিকেও।

গত ২০ নভেম্বর শুরু হওয়া এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষ হয়েছে সোমবার (২৮ নভেম্বর)। সপ্তাহব্যাপী এই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য সম্মাননা তুলে দেওয়া হয়।

The short URL of the present article is: https://tvforumbd.com/ygap


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান