বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০০ অপরাহ্ন

উরফির কাণ্ড এ বার গড়াল থানা পর্যন্ত

ফোরাম প্রতিবেদক / ৭৪ জন দেখেছেন
আপডেট : অক্টোবর ২৬, ২০২২
উরফির কাণ্ড এ বার গড়াল থানা পর্যন্ত
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

কখনও হলিউড অভিনেত্রী বেলা হাদিদের অনুকরণে পোশাক, কখনও আবার ঝিনুক কিংবা আলো দিয়ে শরীর ঢাকেন উরফি জাভেদ। ছিপছিপে চেহারার গড়ন। অধিকাংশ সময়ই তাঁকে দেখা যায় স্বল্পবসনে। এমন এমন ধরনের পোশাকে মেলে ধরেন নিজেকে যা দেখে মাঝেই মাঝেই চমকে ওঠেন অনেকে। এ বার এই সাহসিকতার জন্যই আইনি জটিলতায় পড়লেন উরফি।

বাবার হাতে শারীরিক, মানসিক অত‍্যচার সয়েছেন উরফি জাভেদ!

১১ অক্টোবর প্রকাশ্যে এসেছে তাঁর নতুন গানের ভিডিও ‘হায় হায় ইয়ে মজবুরি’। নাভির অনেকটা নীচে কুঁচি শুরু। লাল টুকটুকে কাঁচুলি থেকে যেন খুলে খুলে পড়ছে ফুল। সরু আঁচল বুকের মাঝখান দিয়ে চলে গিয়েছে। বৃষ্টির জলে ভিজে সপসপে হয়ে নেচে চলেছেন তারকা। আর এই ভিডিও করেই বড় সমস্যায় পড়লেন অভিনেত্রী।

বৈদ্যুতিক মাধ্যমে অশালীন বা যৌন উত্তেজক ছবি বা ভিডিও প্রকাশ করার জন্য উরফির বিরুদ্ধে বেনামে অভিযোগ করা হয়েছে দিল্লিতে। ২৩ অক্টোবর তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী।

হেইলি-সেলেনা বন্ধুত্বে নাখোশ বিবার?

প্রসঙ্গত, এই ভিডিও প্রকাশ্যে আসতেই হইচই পড়ে যায় সমাজমাধ্যমে। এ নিয়ে উরফিকে এক হাত নেন দর্শকের একাংশ। কেউ কেউ উরফিকে বলেন, ‘‘মহিলার শরীর ঈশ্বরের উপহার। তাই এ ভাবে নগ্ন হয়ে সকলকে দেখাতে পারেন না আপনি।’’ উরফির নিন্দা করে কেউ আবার লিখেছেন, ‘‘নিজেকে আর নীচে নামিয়ো না। ন্যূনতম সম্মান তো বজায় রাখো।’’ এক জনের অভিমত, ‘‘এতে ভগবানকে অশ্রদ্ধা করা হয়।’’

এই সাহসী ভিডিও ঘিরে সমাজমাধ্যম তোলপাড় হতেই আসরে নামেন স্বয়ং উরফি। এত কটাক্ষ, আক্রমণেও তিনি যে নিজের অবস্থানে অনড় রয়েছেন, সেই বার্তাই স্পষ্ট করেন অভিনেত্রী।

The short URL of the present article is: https://tvforumbd.com/s214


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান