সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

উদ্ভট পোশাকের জন্য উরফির সঙ্গে তুলনা জাহ্নবীর

ফোরাম প্রতিবেদক / ১৯৯ জন দেখেছেন
আপডেট : আগস্ট ২৮, ২০২২
উদ্ভট পোশাকের জন্য উরফির সঙ্গে তুলনা জাহ্নবীর
দর্শক ফোরামের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

শোবিজ দুনিয়ার তারকাদের অনেকেই ফ‍্যাশন আইকন বলে মানেন। দশকের সঙ্গে সঙ্গে ফ‍্যাশন বদলানোর আইকনও বদলেছেন। রেখা, পরভীন বাবি, জিনাত আমানের পর রানি মুখার্জি, কারিনা কাপুররা ফ‍্যাশন গোলস দিয়েছেন আমজনতাকে। এখনকার প্রজন্মে দীপিকা পাডুকোন, আলিয়া ভাট, সোনম কাপুর, জাহ্নবী কাপুররা ফ‍্যাশনের দিক দিয়ে বেশ জনপ্রিয়।

তবে ফ‍্যাশন বোদ্ধারাও মাঝে মাঝে ভুল করেন। উদ্ভট পোশাক পরে হাসির পাত্র হন সবার কাছে। আর এখন সোশ‍্যাল মিডিয়ায় দুনিয়ায় উঠতে বসতে ট্রোল হন তারকারা। সম্প্রতি শাড়ির সঙ্গে নামমাত্র একটি ব্লাউজ পরে তীব্র সমালোচনার মুখে পড়েছেন শ্রীদেবী কন‍্যা জাহ্নবী।

এমনিতেই তিনি ট্রোলারদের প্রিয়। তাঁর অভিনয় তো বটেই, কথাবার্তা, পোশাক পছন্দ নিয়েও ঠাট্টা মশকরা চলে নেটপাড়ায়। সম্প্রতি ডিজাইনার কুণাল রাওয়ালের প্রি ওয়েডিং অনুষ্ঠানে এসেছিলেন জাহ্নবী। সাদার উপরে নীল, গোলাপি, বেগুনি সিক‍্যুইনের কাজ করা শাড়ি আর একই রকম ব্রালেট ব্লাউজ পরে সেজেছেন তিনি।

অনুরাগীরা চোখ সরাতে পারছেন না সুন্দরী জাহ্নবীকে দেখে। কিন্তু কয়েকজন আপত্তি প্রকাশ করেছেন অতিরিক্ত খোলামেলা ব্লাউজ নিয়ে। একজন উদ্ভট ফ‍্যাশনের জন‍্য জনপ্রিয় উরফি জাভেদের সঙ্গেও তুলনা করেছেন জাহ্নবীর।

উদ্ভট পোশাকের জন্য উরফির সঙ্গে তুলনা জাহ্নবীর

‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন জাহ্নবী। কিন্তু মা শ্রীদেবীর থেকে অভিনয়ের গুণ বিশেষ কিছু পাননি তিনি। ফলতঃ ডেবিউ ছবির পর থেকেই ট্রোলড হয়ে চলেছেন জাহ্নবী। সম্প্রতি নিজের ছবি ‘গুড লাক জেরি’র প্রচারে এসে ট্রোলিং নিয়ে মতামত প্রকাশ করেছিলেন তিনি। তিনি স্পষ্টই জানিয়েছিলেন, নেতিবাচকতায় তিনি পাত্তা দেন না।

আগামীতে মিলি, মিস্টার অ্যান্ড মিসেস মাহি, বাওয়াল ছবিগুলিতে দেখা যাবে জাহ্নবীকে। পাশাপাশি নিজের গোটা পরিবারের সঙ্গেও একটি ছবিতে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন জাহ্নবী। ছবির নাম তিনি দেবেন ‘নেপোটিজম’।

The short URL of the present article is: https://tvforumbd.com/s9f6


আপনার মতামত লিখুন :

Leave a Reply

এ বিভাগের আরো খবর

২১ জুন-23 অ্যাওয়ার্ড অনুষ্ঠান